Type to search

অভয়নগরে মুসলেকা দেওয়া সেই দুই কারবারি ফের মাদকসহ আটক

অভয়নগর

অভয়নগরে মুসলেকা দেওয়া সেই দুই কারবারি ফের মাদকসহ আটক

 

স্টাফ রিপোর্টার:
অভয়নগরে মাদক ব্যবসা আর করবো না বলে মুসলেকা দেওয়া ড্রাইভারপাড়া এলাকার মৃত নুর ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী ওরফে মোহাম্মদ (২৬) ও তার ভাই ওহিদুল ইসলাম (৩২) কে ফের মাদকসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এ পি বি এন)।
শনিরার দুপুরে উপজেলার ড্রাইভারপাড়া এলাকায় আটককৃতদের বাড়ি অভিযান চালিয়ে আনুমানিক দুইশত গ্রাম গাঁজা, ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ফেন্সিডিলের খালি বোতল, ও মাদক বিক্রির নগদ ৩১ হাজার টাকা সহ তাদের দু’ ভাইকে আটক করা হয়।
আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এ পি বি এন) এর ইনস্পেক্টর বাবুল আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ড্রাইভারপাড়া এলাকার চিহ্নিত মাদক কারবারি মোহাম্মদ তার নিজ বাসভবনে মাদক বিক্রি করছে এমন সংবাদ পেয়ে তাদের নতুন ও পুরাতন বাড়ি অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ফেন্সিডিলের খালি বোতল ও মাদক বিক্রির নগত ৩১ হাজার টাকা-সহ মোহাম্মদ ও তার বড় ভাই ওহিদুল ইসলামকে আটক করি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।
গত বছরের ২ সেপ্টেম্বর ৪,৫,৬ ওয়ার্ডেও ২নং বিট পুলিশিং এর এক সভায় অভয়নগর থানার অফিসার ইনচার্য (ওসি) এ কে এম শামীম হাসান বিট অফিসার এস আই মোঃ শাহ-আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মাদক ব্যবসা না করার অঙ্গীকার করে মুচলেকা দেয় আটক মোহাম্মদ আলী, ও তার ভাই ওহিদুল ইসলাম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *