Type to search

অভয়নগরে মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যার সপ্তম মৃত্যুবার্ষিকী ২৩ নভেম্বর

অভয়নগর

অভয়নগরে মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যার সপ্তম মৃত্যুবার্ষিকী ২৩ নভেম্বর

 

বিশেষ প্রতিনিধি:
যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমানের মঙ্গলবার (২৩/১১/২১)সপ্তম মুত্যুবার্ষিকী। তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট শ্রমিক ইউনিয়ন শোক র‌্যালী, আলোচনা সভা, কবর জিয়ারত, কবরে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। এ ছাড়া পরিবারের পক্ষ থেকে কোরানখানির আয়োজন করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট শ্রমিক ইউনিয়ন মোল্যা ওলিয়ার রহমানের কবর জিয়ারত, কবরে পুষ্পমাল্য অর্পণ ও শোক র‌্যালী করবে। এরপর সংগঠনটির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আজ বিকেলে তার পরিবার কোরানখানির আয়োজন করেছে।
এ ছাড়াও অভয়নগর প্রেসক্লাবের উদ্যেগে বিকালে প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
২০১৪ সালের ২৩ নভেম্বর সকালে উপজেলা পরিষদের নিকটে নওয়াপাড়া বাইপাস সড়কে মোটরসাইকেল আরোহী তিনজন সন্ত্রাসী মোল্যা ওলিয়ার রহমানকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করে। তিনি অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া তিনি নওয়াপাড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমি পত্রিকার অভয়নগর উপজেলা প্রতিনিধি, নওয়াপাড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী সংসদের সদস্য, ১২টি শ্রমিক সংগঠনের সমন্বয়ে গঠিত অভয়নগর শ্রমজীবী সমন্বয় পরিষদ ও নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট এজেন্সির সাধারণ সম্পাদক ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *