Type to search

অভয়নগরে মায়ের সামনেই ইজবিাইক চাপায় পিষ্ট হলো শিশু পুত্র

অভয়নগর

অভয়নগরে মায়ের সামনেই ইজবিাইক চাপায় পিষ্ট হলো শিশু পুত্র

অভয়নগরে মায়ের সামনেই ইজবিাইক চাপায় পিষ্ট হলো শিশু পুত্র
নওয়াপাড়া অফিস
প্রতি দিনের ন্যায় শিশু পুত্রকে মাদ্রাসায় নিয়ে আসেন মা। মঙ্গলবার সকালে মা পুত্রের মাদাসা ছুটির অপেক্ষো করতে থাকে। পুত্র ক্লাস থেকে বের হয়ে দৌড়ে মায়ের কাছে আসে পানি খেতে। মা তাকে পানি খাইয়ে দিলে দৌড়ে রাস্তা পার হয়ে ক্লাসে ঢুকতে যায়। ঠিক ওই মুহূর্তে একটি ইজিবাইকের চাপায় পিষ্ট হয় শিশু পুত্র। পরে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় ওই শিশুর।
ঘটনাটি ঘটেছে  যশোরের অভয়নগর উপজেলা সদর তেঁতুলতলা রহমানিয়া কওমি মাদ্রাসার সামনে। মৃত ওই শিশুর নাম ইমদাদুল (৪) সে ওই মাদ্রাসার হিফজ খানার ছাত্র এবং নওয়াপাড়া বাজারের কাপড় ব্যবসায়ি রয়েল গার্মেন্টস এর মালিক নাইমুল ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান,মঙ্গলবার সকালে ইমদাদুল তার মায়রে সাথে
পরীক্ষা দেয়ার জন্য মাদ্রাসায় আসে। পরীক্ষার মাঝে সে পানি খেতে বাইরে আসে। ফেরর সময় রাস্তা পার হতে যেয়ে যাত্রীবাহী একটি ইজবিাইক চাপা ইমদাদুল গুরুতর আহত হয়। তাকে প্রথমে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থর অবন্নতি হলে সাথে সাথে খুলনা মডেকিলে কলজে হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় ইমদাদুলের মৃত্যু হয়।
অভয়নগর থানার অফিসার ইনর্চাজ এস এম আকিকুল ইসলাম জানান, ইজিবাইকের চাপায় একজন শিশুর মৃত্যু হয়েছে। তিনি এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিবেন তিনি।