Type to search

অভয়নগরে মামুন হত্যার প্রধান আসামী চরমপন্থী রিপন নবীনগর থেকে গ্রেফতার

অভয়নগর

অভয়নগরে মামুন হত্যার প্রধান আসামী চরমপন্থী রিপন নবীনগর থেকে গ্রেফতার

অভয়নগর প্রতিনিধি:
যশোরের অভয়নগর থানা পুলিশ একাধিক হত্যামামলার আসামী রিপন ফকির (৩৫) কে ব্রাম্মাণবাড়িয়ার নবীনগর থেকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার দুপুরে ডিবি পুলিশের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ বুধবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
রিপন ফকির অভয়নগর উপজেলার শুভরাড়া গ্রামের আল মামুন হত্যা মামলার প্রধান আসামি। সে গত ১৭ অক্টোবর উপজেলার শুভরাড়া গ্রামে আল মামুনকে দিবালোকে গুলি করে হত্যা করে। সে ওই গ্রামের গফুর ফকিরের ছেলে। তার বিরুদ্ধে অভয়নগর থানায় দুইটি হত্যা ও একটি ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
অভয়নগর থানা পুলিশসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে রিপন ফকির ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার আশেপাশে অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে অভয়নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন ও ডিবি পুলিশ এবং নবীনগর উপজেলার পুলিশ ফাড়ির সহযোগিতায় গত মঙ্গলবার দুপুর একটার দিকে তাকে আটক করে। এরপর তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতে অভিযান চালিয়ে তার বাসা থেকে দুইটি পাইপগান, চার রাউন্ড গুলি ও দুইটি কার্তুজ উদ্ধার করে।
অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন বলেন,‘ রিপন চরমপন্থিদলের সদস্যদের সাথে উঠাবসা করত। তার নামে অভয়নগর থানায় দুটি হত্যাসহ ও ডাকাতিসহ তিনটি মামলা রয়েছে। ’
অভয়নগর থানার পরিদর্শক( তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন,‘রিপন ফকির উপজেলার মামুন হত্যার প্রধান আসামি। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থেকে গ্রেফতার করা হয়েছে। সে একটি চরমপন্থি দলের সদস্য। গতকাল তাকে অভয়নগরে এনে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *