Type to search

অভয়নগরে মাদক ব্যবসায়ীর  ঝুলন্ত মরাদেহ উদ্ধার

অভয়নগর

অভয়নগরে মাদক ব্যবসায়ীর  ঝুলন্ত মরাদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের নর্থ বেঙ্গল এলাকা থেকে ইকবাল হোসেন ওরফে ইকবাল তারাসী (৪২) নামের এক মাদক ব্যবসায়ীর
ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ।
সোমবার (১৭ জানুযারি) সংবাদ পেয়ে সকাল আনুমানিক সারে দশটার দিকে অভয়নগর থানার এসআই আকরাম ও শাহ আলম  সঙ্গীয় ফোর্স নিয়ে মৃতদেহটি উদ্ধার করে।
মৃত ইকবাল খালিশপুর এলাকার মৃত রাজু হোসেনের পুত্র। সে নওয়াপাড়া পৌরসভার কলোনি এলাকার মৃত হেদায়েত বিহারির কন্যা চম্পাকে বিবাহ করে নওয়াপাড়াতে’ই ভাড়া থাকতেন। তিন মাস পূর্বে  নর্থ বেঙ্গল এলাকার ফজলে রাব্বি সুজনের বাড়ির তিন তলার ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে উঠেন। তার একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে।
স্থানীওরা জানান, ইকবাল মাদকসেবন ও বিক্রয় করতেন মাদক বিক্রির অপরাধে ইতিপূর্বে  প্রশাসন তাকে একাধিকবার গ্রেফতার করেছে। তার সংসারে বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী চম্পার সাথে ঝগড়া লেগেই থাকত।
স্ত্রী চম্পা বেগম বলেন, আমার স্বামী প্রতিনিয়ত নেশা করতেন।
আমি বাঁধা দিলে আমার সাথে খারাপ আচরণ করতো। দু’দিন আগেও সংসারের কিছু জিনিসপত্র ভাংচুর করেছে তবে আজকে কোন ঝগড়া হয়নি সকালে ফজরের নামাজের পর সে আমাকে বলল আমি বাইরে যাচ্ছি ঘরের দরজা বন্ধ করে ঘুমাও কিছুক্ষণ পর ৭.৩০ টায় বাসায় ফিরে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। আমি পাশের রুমে ছিলাম। পরে তাকে অনেক ডাকাডাকি করে কোন সারা শব্দ  না পেয়ে দরজা ভেঙ্গে দেখি তার লাশ ঝুলছে।
এ বিষয়ে অভয়নগর থানার এসআই শাহ আলম বলেন, সংবাদ পেয়ে ইকবাল নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।