Type to search

অভয়নগরে ব্যবসায়ীর বাড়িতে বোমা বিষ্ফোরণের ২০ ঘন্টা পরেয়ি গেলেও থানায় আসেনি ওই ব্যবসায়ী

অভয়নগর

অভয়নগরে ব্যবসায়ীর বাড়িতে বোমা বিষ্ফোরণের ২০ ঘন্টা পরেয়ি গেলেও থানায় আসেনি ওই ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার:
অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের রানা ভাটা এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স চুয়াডাঙ্গা ট্রেডার্সের মালিক শামীম সরদারের বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। গত বুধবার গভীর রাতে এ বোমা হামলার ঘটনা ঘটে। বোমা হামলায় কেউ হতাহত হয়নি। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে বোমার আলামত উদ্ধার করেছে। এদিকে বোমা হামলঅর ঘটনার ২০ ঘন্টা অতিবাহিত হলেও ভয়ে থানায় আসেনি ওই ব্যবসায়ী।
শামীম সরদার জানান, গত বুধবার রাত আনুমানিক ১২ টার সময় আমার বাড়ীর মধ্যে বিকট ২টি শব্দ হয়। বাড়িতে সর্বত্র ধোয়া ধোয়া হয়ে যায়। এর কিছুক্ষন পর দেখা যায় বোমার স্পিলিন্টার ও গন্ধ। তারপর আমরা বোমা বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত হই। বোমার বিকট শব্দে এলাকাবাসি এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে অভয়নগর থানা পুলিশকে খবর দিলে ওই রাতেই পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে বোমার আলামত উদ্ধার করে। আমি আমার পরিবার পরিজন নিয়ে আতংকে জীবনযাপন করছি। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তাজুল ইসলাম বোমা হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় অভিযোগ পেয়েছি। অতি দ্রæতই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে। তিনি আরো জানান বোমা হামলার ঘটনার সাথে জড়িতরা হয়তো তার কিাছের লোক। এ ঘটনায় সে থানায় এজাহার দাখিল  করতে আসে নি।