Type to search

অভয়নগরে বোমা হামলায় চরমপন্থী সদস্য নিহত

অপরাধ

অভয়নগরে বোমা হামলায় চরমপন্থী সদস্য নিহত

নওয়াপাড়া অফিস
যশোরের অভয়নগরে দুবৃত্তদের বোমা হামলায় চরমপন্থী দলের সদস্য জিয়াউর রহমান(৪০)নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার রানাগাতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিয়াউর রহমান রানাগাতি গ্রামে মৃত ওহাব ফকিরের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জিয়াউর রহমান রানাগাতি উত্তরপাড়া  বটতলা বড় মসজিদের সামনে জাবের বিশ্বাসের চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এসময় পূর্ব থেকে ওতপেতে থাকা দুবৃত্তরা ওই চায়ের দোকানে ঢুকে জিয়াউর রহমানের উপর ককটেল বোমা নিক্ষেপ করে। এতে জিয়াউর রহমান গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রতক্ষদর্শিরা জানায় বোমার আঘাতে তার পেটের নাড়ি-ভুড়ি বেরিয়ে যায়।
এদিকে ককটেল বিস্ফোরনের বিকট শব্দে চায়ের দোকানসহ এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। যে যার মতো ছুটে বেরিয়ে যায়। এই সুযোগে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ জানান, দুবৃত্তদের বোমা হামলায় জিয়াউর রহমান নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদি হয়ে শনিবার দুপুরে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।এলাকায় অভিযান শুরু হয়েছে এখনো কেউ গ্রেফতার হয়নি। তিনি আরো জানান, নিহত জিয়াউর রহমান চরমপন্থী দলের সদস্য ছিলো। তার নামে থানায় কমপক্ষে চারটি মামলা রয়েছে।