Type to search

অভয়নগরে বিএনপি’র ১২ নেতা কর্মী গ্রেফতার

অভয়নগর

অভয়নগরে বিএনপি’র ১২ নেতা কর্মী গ্রেফতার

নওয়াপাড়া অফিস
অভয়নগর থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ১২ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার গভীর রাতে তাদেও বাড়ি থেকে ঘুমান্ত অবস্থায় অভিযান চালানো হয়
গ্রেফতার কৃত নেতৃবৃন্দ হচ্ছে অভয়নগর থানা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলি বেগ সোনা,নওয়াপাড়া পৌর ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, যুবদল নেতা মিজান বিশ্বাস,অভয়নগর থানা যুবদলের আহŸায়ক কমিটির সদস্য মোঃ নাসির উদ্দিন ৮নং সিদ্ধিপাশা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপি নেতা মোঃ হক সরদার, সিদ্ধিপাশা ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়ার শেখ, ৭নং শুভরাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি মোঃ বাবু মোড়ল, ক্রীড়া সম্পাদক মোঃ ইউনুস শেখ, সদস্য নওশের আলী ফকির,৬নং বাঘুটিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আলিম, মোঃ আক্তার হোসেন, থানা ছাএদলের যুগ্ম আহবায়ক মাহাফুজুর রহমান ইউসুফ।
বিএনপির নের্তৃবৃন্দ জানান গ্রেফতার কৃত সকলে বিএনপি,যুবদল ছাএদলের নেতা কর্মী। তারা গভীররাতে নিজ বাড়িতে ঘুমাচ্ছিলো। তাদের ঘুম থেকে ডেকেতুলে গ্রেফতার করেছে। পরে একটি মিথ্যা মামলায় তাদের আদালতে চালান দেওয়া হয়। ২২শে অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় গণসমাবেশ ব্যর্থ করতে নেতাকর্মীদেও ধরপাকোড় করা হচ্ছে।
গ্রেফতারকৃতদের নিঃশর্তে মুক্তির দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন অভয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও নওয়াপাড়া কলেজ ছাত্র সংসদ সাবেক জিএস-মোল্যা হাবিবুর রহমান (হাবিব),সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন রাহাদ, সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুম বিশ্বাস ও যুগ্ম আহবায়ক মোঃ মাহাবুব হোসেন প্রমুখ।