Type to search

অভয়নগরে প্রাইভেট কারের ধাক্কায় শাপলা বিক্রেতার প্রাণ গেল

অভয়নগর

অভয়নগরে প্রাইভেট কারের ধাক্কায় শাপলা বিক্রেতার প্রাণ গেল

নওয়াপাড়া অফিস:
যশোরের অভয়নগরে প্রাইভেট কারের ধাক্কায় এক শাপলা বিক্রেতার প্রাণ গেল। মঙ্গলবার বিকাল পৌনে চারটার দিকে উপজেলার প্রেমবাগ গেট এলাকায় সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় মারা যাওয়া ওই ব্যাক্তির নাম সন্যাসী মন্ডল(৫৮)। তিনি অভয়নগর উপজেলার ভবদহ জলাবদ্ধ এলাকার রাজাপুর গ্রামের নলিন মন্ডলের ছেলে।
প্রত্যক্ষদর্শীর কয়েকজন ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল পৌনে চারটার দিকে যশোর – খুলনা মহাসড়ক ধরে সন্যাসী মন্ডল তার ভ্যানগাড়িতে করে শাপলা বিক্রি করতে করতে খুলনার দিকে আসছিল। এসময় যশোর থেকে আসা একটি প্রাইভেটকার( নম্বরঃ ঢাকা মেট্রো গ-১৪-৩৫৪৬)ভানটির পিছনে ধাক্কা দেয়। ধাক্কায় ভ্যানে থাকা শাপলা ছড়ায় চিটিয়ে পড়ে ভ্যানগাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং সন্যাসী মন্ডল রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ প্রাইভেটকারটি আটক করা হয়েছে।
অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ঈশিতা ইয়াসমিন বলেন, ‘হাসপাতালে আনার আগেই দূর্ঘটনা কবলিত এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।’
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিদ্দিকুর রহমান বলেন, ‘ উপজেলার প্রেমবাগে যশোর-খুলনা মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় সন্নাসী মন্ডল নামের এক ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। তিনি একজন শাপলা বিক্রেতা। প্রাইভেটকারটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন।