Type to search

অভয়নগরে প্রকাশ্য দিবালকে স্বামী কর্তৃক স্ত্রীকে ছুড়িকাঘাত

অপরাধ

অভয়নগরে প্রকাশ্য দিবালকে স্বামী কর্তৃক স্ত্রীকে ছুড়িকাঘাত

নওয়াপাড়া প্রতিনিধিঃ
যশোর অভয়নগর উপজেলার স্বামী কর্তৃক স্ত্রীকে ছুড়িকাঘাতের ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১২টার সময় নওয়াপাড়া বাজারে স্বপ্ন সুপার শপের মধ্যে তালাক প্রাপ্ত স্ত্রী বিথী আক্তারকে(২৫) ছুড়িকাঘাত করে ঘাতক স্বামী হবিরুল ইসলাম হবি(৩৫)।এ সময় সাধারণ জনগণ ঘাতক স্বামীকে আটকে মারধোর করে ও গাড়ী ভাঙচুর করে । পরে পুলিশ তাদের উদ্ধার করে  হাসপাতালে নিয়ে যায়।
মেয়ের চাচা জাকির শেখ জানান, ময়মনসিংহ জেলার ভালুকা থানার ভংঙ্গাবো গ্রামের মো: সবির উদ্দিন এর ছেলে হবিরুল ইসলাম হবি । সে বছর তিনেক আগে অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের কোটা গ্রামের মো: লুৎফর রহমানের মেয়ে বিথী আক্তারকে বিয়ে করেন । বিয়ের দুই বছরের মাথায় ২৩ সালে তাদের ছাড়াছাড়ি হয়। এর পর থেকে বিথী তার বাপের বাড়ি থাকতে শুরু করে । তার পাশাপাশি সে স্বপ্ন সুপার শপে কাজ করে । প্রতিদিনের ন্যায়  আজও সে কাজে আসে। পরে সুনতে পারি বিথীকে তার সাবেক স্বামী ছুড়ি মেরেছে।
এবিষয়ে হবিরুল ইসলাম হবি কাছে জানতে চাইলে তিনি বলেন, বিথীকে আমি খুব ভালবাসি । কোন একটা ভুল বোঝাবুঝির কারণে ওর সাথে আমার ছাড়াছাড়ি হয়। তার পরেও আমাদের  দুজনের  মাঝে মধ্যে কথাবার্তা হত। বিথী আমাকে আবার বিয়ের জন্য কিছু শর্তদেয়। যে বিশ লক্ষ টাকা দিতে হবে ও একটি বাড়ি করে দিতে হবে। সেই মোতাবেক কিছুদিন আগে নওয়াপাড়া আসি ওর সাথে দেখা করতে।  পরে কয়েক লাখ টাকা দেয় । আজ বাকি টাকা নিয়ে ওর সাথে দেখা করতে আসি সে আমার কাছে থেকে টাকা নিয়ে চলে যায় ।পরে রাগের বসে এঘটনা ঘটে।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার গোবিন্দ পোদ্দার জানান,বিথী আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এবিষযে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ জানান,আসামিকে আটক হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।