Type to search

অভয়নগরে পোল্ট্রি ফার্মে চোরের হাতে মালিক ছুরকাহত ; থানায় অভিযোগ করায় ফার্মে অগ্নি সংযোগ

অভয়নগর

অভয়নগরে পোল্ট্রি ফার্মে চোরের হাতে মালিক ছুরকাহত ; থানায় অভিযোগ করায় ফার্মে অগ্নি সংযোগ

অভয়নগর প্রতিনিধি
অভয়নগর উপজেলার বাঘুটিয়া গ্রামে পোট্রি ফার্মে থেকে মালামাল চুরিকে কেন্দ্র করে চোরের হাতে মালিক ছুরিকাহত হয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ করলে চোরের পক্ষ ক্ষিপ্ত হয়ে ওই ফার্মে অগ্নি সংযোগ করার ঘটনা ঘটেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বাঘুটিয়া গ্রামের পঞ্চানন শীলের পুত্র বনমালি শীল বসতভিটার একটি পল্ট্রি ফার্ম করে দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছেন। কয়েক দিন আগে র্ফাম থেকে কিছু মালামাল চুরি হয়। চুরি হওয়া মালামালের আলামত প্রতিবেশি মৃত আলতাপ হোসেনের ছেলে সুজন হোসেন(২০) এর কাছে পাওয়ায় যায়। বনমালি শীল মালামাল চুরির ঘটনায় সুজন হোসেনকে দোষারোপ করলে সুজন ক্ষিপ্ত হয়ে বাড়ি যেয়ে তার ভাই সুমন হোসেন(২৩)কে বলে। সুমন হোসেন পরিকল্পিত ভাবে বৃহস্পতিবার দুপুরে বনমলির উপর চড়াও হয়ে ছরিকাঘাত করে। প্রতিবেশিরা বনমালিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ঘটনায় বনমলির স্ত্রী বাদি হয়ে থানায় অভিযোগ করলে ঘটনার দিনই পুলিশ সুমনকে আটক করে। সুমন আটক হওয়ায় তার পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে শুক্রবার ভোররাতে বনমালির পোল্ট্রি ফার্মে অগ্নি সংযোগ করে। অগ্নি সংযোগের ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে আসে। পরে পুলিশ ও এলাবাসী আগুন নিয়ন্ত্রনে আনে।
থানার অফিসার ইনচার্য একেএম শামীম হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় আটক সুমনকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।’