Type to search

  অভয়নগরে পিস্তলসহ আটক-১

অভয়নগর

  অভয়নগরে পিস্তলসহ আটক-১

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রাম থেকে দেশীয় তৈরী পিস্তলসহ মো: নুরুজ্জামান(২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ । গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৬ টার সময় পুলিশ চেকপোষ্ট বসিয়ে চেক করছিলেন। এসময় ইজিবাইক চালকের সাথে মো: নুরুজ্জামানে কথাকাটাকাটি এক পর্য্যায়ে নুরুজ্জামান তার কোমরে থাকা পিস্তল বের করে ইজিবাইক চালকের দিকে তাক করে। পরে পুলিশ তাকে আটক করে। সে উপজেলার শংকরপাশা গ্রামের মালেক মোল্যার ছেলে।
পুলিশ জানায়, উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামে পুলিশ গতকাল শুক্রবার বিকালে চেকপোষ্ট বসায়। এ সময় মো: নুরুজ্জামানের মোটর সাইকেলের সাথে ইজিবাইকের সাথে ধাক্কা লাগে। এরপর  ইজিবাইক চালকের সাথে নুরুজ্জামানের কথাকাটাকাটি এক পর্য্যায়ে ধাক্কাধাক্কি শুরু হয়। নুরুজ্জামান তার কোমরে থাকা পিস্তল বের করে ইজিবাইক চালকের দিকে তাক করে। পাশেই পুলিশের চেকপোষ্ট থাকায় পুলিশ দ্রæত ঘটনাস্থলে যেয়ে মো: নুরুজ্জামানকে অস্ত্রসহ আটক করে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) িেবএম মেহেদী হাসান বলেন “ গতকাল শুক্রবার উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামে পুলিশের নিয়মিত চেকপোষ্ট বসে। সেখান থেকে মো: নুরুজ্জামান নামে একজনকে দেশী তৈরী পিস্তলসহ আটক করা হয়েছে। এ ব্যাপাওে অস্ত্র আইনে অভয়নগর থানায় মামলা হয়েছে।”