Type to search

অভয়নগরে পরিবহন শ্রমিকের বিরুদ্ধে দুই কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সড়ক অবরোধ

অভয়নগর

অভয়নগরে পরিবহন শ্রমিকের বিরুদ্ধে দুই কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সড়ক অবরোধ

বিশেষ প্রতিনিধিঃ
অভয়নগরে যাত্রীবাহী একজন পরিবহন শ্রমিকের বিরুদ্ধে দুই কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সহপাঠিরা সড়ক অবরোধের করেছে। পরে হাইওয়ে থানার হস্থক্ষেপে বিক্ষুব্ধ ছাত্ররা অবরোধ তুলে নেয়। রবিবার সন্ধ্যায় যশোর – খুলনা মহাসড়কের নূরবাগ মোড়ে এ অবরোধের ঘটনা ঘটে।অভিযুক্ত ওই পরিবহনের শ্রমিকের নাম মো: সবুজ মিয়া (৩১) তিনি গড়াই পরিবনের সুপারভাইজার এবং যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে। শ্লীলতাহানির শিকার ওই দুই শিক্ষার্থী খুলনার দুটি ভিন্ন কলেজে পড়াশোনা করেন।
ছাত্রীদের অভিযোগ, নওয়াপাড়া থেকে শিক্ষার্থীরা খুলনার বিভিন্ন কলেজে পড়াশুনা করে। তারা প্রতিদিন বাসে করে নওয়াপাড়া থেকে খুলনা যাতায়াত করে থাকে। প্রায়ই খুলনা কুষ্টিয়া গড়াই পরিবহনের সবুজ নামের সুপার ভাইজার ছাত্রীদের বাসের মধ্যে শ্লীলতাহানির চেষ্টা করে। গত শনিবার ওই পরিবহনে কলেজ থেকে আসার সময় সবুজ তাদেরকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এঘটনা তারা তাদের সহপাঠিদের জানালে তারা ক্ষুব্ধ হয়ে পরেরদিন রবিবার রাত আটটার দিকে নওয়াপাড়া নুরবাগ মোড়ে ওই বাসটি আটক করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এরপর নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি আটক করে থানায় নিয়ে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে এ ঘটনায় ওই ছাত্রীরা থানায় অভিযোগ দিলে পুলিশ মামলা নেয়নি বলে ছাত্রীরা অভিযোগ করেন।
অভিযোগকারী এক ছাত্রী ক্ষোভের সাথে জানান, সবুজ মিয়া আমাদের সাথে খারাপ আচরণ করে। অন্যান্য মেয়েদের সাথেও সে খারাপ আচরণ করে। আমরা প্রতিবাদ করেছি। পুলিশ আমাদের মামলা নেয় নি।
অভিযুক্ত সুপারভাইজার মো: সবুজ মিয়া বলেন,তারা ভাড়া কম দিতে চেয়েছিল। কিন্তু আমি ভাড়া কম না নেয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: সিদ্দিকুর রহমান বলেন,‘ বাসটি (গড়াই পরিবহন ঢাকা (মেট্রো বÑ১৪Ñ৪৪৯৩) হাইওয়ে থানার হেফাজতে আছে। ঘটনার বিষয়ে ছাত্রীদের অভয়নগর থানার অভিযোগ দিতে বলেছি।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) একেএম শামীম হাসান বলেন,‘ বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। বিষয়টি তদন্ত চলছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *