Type to search

অভয়নগরে পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা

অভয়নগর

অভয়নগরে পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা

 

স্টাফ রির্পোটার :

যশোরের অভয়নগরে ইউপি  নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীর সমর্থকের দোকান ঘর এবং  বাড়িতে হামলা, ভাঙচুর ও শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে মো. হাফিজুর রহমানের ওপর। গত রোববার  রাত পোনে আটটার দিকে অভয়নগর উপজেলার ৩ নং চলিশিয়া ইউনিয়নের একতারপুর গ্রামে ৭নং ওয়ার্ডের  শিকদারপাড়ায়  ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভয়নগর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

পরাজিত মেম্বার প্রার্থী (মোরগ) মো. আব্দুর রাজ্জাকের সমর্থক মো. নজরুল ইসলাম এজাহারে উল্লেখ করেন, নির্বাচনে ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী মো. হাফিজুর রহমান বিজয়ী হন। এরপর রাত পোনে আটটার দিকে তার প্রায় অর্ধ শতাধিক সমর্থক একসঙ্গে এসে আমার দোকান ঘরে ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা দোকানে বসে থাকা আমার স্ত্রীকে মারধোর এবং শ্লীলতাহানীর চেষ্টা করে। পরে আমার বাড়িতে যেয়ে হামলা চালায়। আমার স্ত্রীকে মারধোর করার সময় তাদেরকে ঠেকাতে গেলে আমার দুই পুত্রের বউকে ও তারা মারধোর করে এবং শ্লীলতাহানীর চেষ্টা করে।এসময় তারা আমার ছেলেদের বউয়ের গলাই থাকা স্বর্ণের চেইনও  লুট করে নিয়ে যায়।

পরাজিত মেম্বার প্রার্থী (মোরগ) মো. আব্দুর রাজ্জাকের কাছে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনে আমাকে সমর্থন করার কারণেই মো. হাফিজুর রহমানের লোকজন এ হামলা চালিয়েছে।

এ বিষয়ে ফুটবল প্রতীক নিয়ে জয়ী মেম্বার প্রার্থী মো. হাফিজুর রহমানের কাছে জানতে চাইলে তিনি  জানান, নির্বাচনে পরাজিত হওয়ার কারনে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।এমন ধরনের কোন ঘটনা আমার কর্মীরা ঘটায়নি।

এবিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, খবর শুনে সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। তবে সেখানে বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি। তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।