Type to search

অভয়নগরে নির্মাণাধীন সেতুর বাইপাস ভেঙ্গে ইজিবাইক খালে ; ৫ যাত্রী আহত

অভয়নগর

অভয়নগরে নির্মাণাধীন সেতুর বাইপাস ভেঙ্গে ইজিবাইক খালে ; ৫ যাত্রী আহত

নওয়াপাড়া অফিস
অভয়নগরে নির্মানাধীন ব্রীজের পাশে চলাচলের জন্য তৈরী করা অস্থায়ী কাঠের ব্রীজ ভেঙ্গে ইজিবাইক খালে পড়ে ইজিবাইকে থাকা রোগীসহ ৫ জন আহত হয়েছেন। উপজেলার হিদিয়া গ্রামের লেবুগাতী খালে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে একটি ইজিবাইকে করে নড়াইল জেলার কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামে টুটুল শিকদার (৩৫) তার অসুস্থ মাকে নিয়ে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসছিলো। পথিমধ্যে সকাল ১০ টার দিকে ওই ব্রীজের ওপর ইজিবাইক উঠলে হঠ্যাৎ অস্থায়ী কাঠের ব্রীজটি ভেঙ্গে খালে পড়ে যায়। এসময় ইজিবাইকে থাকা সকলে আহত হয়। আহতরা হলেন ইজিবাইক চালক টুটুল শিকদার (৩৫), টুটুলের মা,দাউদ শেখ (৬৮) ও আরো ২ জন।
যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নে লেবুগাতি খালের ওপর নির্মিত ব্রীজটি নষ্ট হয়ে যাওয়ায় স্থানীয় সরকার প্রকৌশল,যশোর নতুন করে ব্রীজ নির্মাণের দরপত্র আহবান করেন। ৬ কোটি ২ লক্ষ ৮৫ হাজার ৭৩ টাকা ব্যায়ে ব্রীজটি চলতি বছরের জানুয়ারী মাসের কাজটি শুরু হয়। মোজাহার এন্টারপ্রাইজ (প্রাইভেট) লি: এন্ড শামীম চাকলাদার জেভি) কাজটি বাস্তবায়ন করছেন। ব্রীজটি নির্মান করতে সাধারণ মানুষের চলাচলের সুবিধার্থে ওই খালের ওপর অস্থায়ী কাঠের ব্রীজ নির্মাণ করা হয়। ব্রীজটি দৈর্ঘ্য ৬০.০৫ মিটার। বিকল্প অস্থায়ী কাঠের ব্রীজটি নির্মাণের ফলে এলাকাবাসী তার ওপর দিয়ে চলাচল করে। বর্তমানে সাধারণ মানুষের চলাচলে ব্যাপক সমস্যার সৃষ্টি হচ্ছে।
অভয়নগর উপজেলা প্রকৌশলী শেখ ইয়াফি জানান, অস্থায়ী কাঠের ব্রীজ ভেঙ্গে একটি ইজিবাইক খালে পড়ে গেছে শুনেছিলাম। সাথে সাথে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ঠিকাদারকে শক্ত কাঠ দিয়ে ঠিক করে দিতে বলেছি।