Type to search

অভয়নগরে নছিমুন- মটরসাইকেল সংঘর্ষে একজন নিহত

অভয়নগর

অভয়নগরে নছিমুন- মটরসাইকেল সংঘর্ষে একজন নিহত

মিঠুন কুমার দত্ত: যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া ভৈরব সেতুতে আজ(মঙ্গলবার) দুপুরে পণ্য বোঝাই ইঞ্জিনচালিত ভ্যানের(নছিমুন) সাথে মটর সাইকেলের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত ও মটর সাইকেলে থাকা অপর এক আরোহী গুরুতর আহত হয়েছে।
নিহতের নাম আল মাসুদ(২১) সে নওয়াপাড়ার বৌবাজার এলাকার জুলফিকার আলী সরদারের ছেলে। এবং আহতের নাম বিশাল হোসেন(২২) সে ও একই এলাকার মামুনুর রশিদের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে নওয়াপাড়া বাজারগামী একটি ইঞ্জিন চালিত ভ্যান(নছিমুন) ভৈরব সেতুতে উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি মটর সাইকেলের সজোরে ধাক্কা লাগে। এ সময় মটর সাইকেলে থাকা ২ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আল মাসুদ মারা যায়। এবং বিশাল হেসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকেরা জনিয়েছেন তার অবস্থা আশংকা জনক।
অভয়নগর থানার অফিসার ইনচার্য(তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, ভৈরব সেতুতে নছিমুনের সাথে মটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমরা হতাহতের পরিবারকে থানায় আসতে বলেছি।