Type to search

অভয়নগরে ধোপাদী জামে মসজিদের ভিত্তি প্রস্তার উদ্বোধন 

অভয়নগর

অভয়নগরে ধোপাদী জামে মসজিদের ভিত্তি প্রস্তার উদ্বোধন 

অভয়নগরে ধোপাদী জামে মসজিদের ভিত্তি প্রস্তার উদ্বোধন
অভয়নগর (যশোর) প্রতিনিধি
 যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের ধোপাদী গ্রামের নতুন বাজার সংলগ্ন জামে মসজিদের ভিত্তি প্রস্তার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায়  ধোপাদী জামে মসজিদের ভিত্তি প্রস্তার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা।
এসময় উপস্থিত ছিলেন জমিদাতা মোঃ সালাম সরদার,মশিয়ার রহমান মশি, নোবো আলী,  আরও উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন, রবিউল ইসলাম লুলু, মকবুল সরদার, জামে মসজিদের সভাপতি আব্দুস সালাম মোল্যা, সম্পাদক রফিকুল ইসলাম। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নওয়াপাড়া প্রেসক্লাবের দফতর সম্পাদক ও দৈনিক কালবেলার সাংবাদিক শাহিন আহমেদ, সমাজ সেবক  মোতালেব ফারাজী, রবিউল ইসলাম, আলামিন, ইসলাম, শান্টু,  মাওলানা শামীম,  ইঞ্জিনিয়ার তবিবুর রহমান, ভেন্ডার আনিসুর রহমান, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর সরদারসহ ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে দেশ জাতির কল্যাণ কামনা করে ও অত্র মসজিদের উন্নয়নের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা বিল্লাল হোসেন।
অভয়নগরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপিত
অভয়নগর (যশোর) প্রতিনিধি
র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে যশোরের অভয়নগরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপিত হয়েছে। ‘স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি’ এই শ্লোগানে গতকাল শুক্রবার সকালে উপজেলা পরিষদের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শাহ্ খালিদ মামুন, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ, ইউএনও অফিসের নাজির সুব্রত রায়, সিএ সিধু বিশ্বাস, হুমায়ন কবীর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেবাশীষ দাস নান্টু, নওয়াপাড়া হোটেল মালিক সমিতির প্রতিনিধি সেলিম হোসেন, ছাত্রলীগ নেতা শামীম গাজী, রাজসহ বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের প্রতিনিধি, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।