Type to search

অভয়নগরে দিন দুপুরে চোরের দায়ের কোপে গৃহকত্রী গুরুর জখম

অভয়নগর

অভয়নগরে দিন দুপুরে চোরের দায়ের কোপে গৃহকত্রী গুরুর জখম

স্টাফ রিপোর্টার- দিনদুপুরে ঘরে ঢুকে চুরি করাতে বাঁধা দেওয়ায় চোরের দায়ের কোপে মারাত্মক জখম হয়েছেন সাবেক ইউপি সদস্য গৃহকত্রী সুহাষিণী বিশ্বাস(৭০)। যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের ধোপাপাড়ায় মঙ্গলবার(২৪ মার্চ) দুপুরে ওই গ্রামের অবসরপ্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরাপদ বিশ্বাসের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে(বেসরকারি কলেজ) স্থানান্তর করা হয়। তার অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।
গৃহকর্তা নিরাপদ বিশ্বাস জানান, ভিক্ষুক বেশে গ্রামে ঢেুকে ভিক্ষা করছিলো একজন বয়স্ক লোক। তার স্ত্রী সুহাষিণী বিশ্বাস চোখ অপারেশন করে অসুস্থ হয়ে ঘরে ঘুমিয়ে ছিলো। বাড়িতে আর কেউ ছিলো না। এ ফাঁকে দজরা খোলা দেখে ওই ভিক্ষুক ঘরে ঢুকে আলমাররি থেকে জিনিসপত্র চুরি করছিলো। সুহাষিণী টের পেয়ে চিকিৎকার দেয়্। এ সময়ে চোরের থলিতে থাকা ধারালো দা দিয়ে সুহাষিনীকে ৫/৬টি কোপ দিয়ে রক্তাত্ব জখম করে দৌড় দেয়। চিৎকার শুনে এলাকার লোক ধাওয়া করে । তারা চোর ধরে গণ ধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।
থানার এস আই ইব্রাহিম হোসেন ঘটনার সত্যতা স্বীকার কওে বলেন,“ ভিক্ষুক বেশে চুরি করতে গিয়েছিলো নওয়াপাড়ার রেল বস্তিতে বসবাস কারী কেসমত আলী(৬০)। এখানে তার আর এক ভাই থাকে। তার নাম মাদারি ফকির(৫০)) । তারা ভাঙ্গাড়ী মালের ব্যবসা করেতে গ্রামে গ্রামে ঘুরে বেড়ায়। ওদের স্থায়ী বাড়ি রাজবাড়ি জেলার পাটুয়ারীতে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার জন্য প্রস্তুতি চলছে।”