Type to search

অভয়নগরে তিন ছিনতাইকারি আটক

অভয়নগর খুলনা জাতীয় যশোর

অভয়নগরে তিন ছিনতাইকারি আটক

অভয়নগরে তিন ছিনতাইকারী আটক, টাকা উদ্ধার
অভয়নগর প্রতিনিধি
নওয়াপাড়ায় গ্রামীণ ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারী আটক হয়েছে। টাকা ছিনতাইয়ের ১২ঘন্টা পর এলাবাসী ওই তিন ছিনতাইকারিকে ধরে থানা পুলিশে দেয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের বৌবাজার এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারী চক্রের হোতা আজিজুর (১৮) বৌবাজার এলাকার জাফরের ছেলে, তার সহযোগি একই এলাকার মানিকের ছেলে আয়াজ (১৮) ও মামুনুরের ছেলে জিসান উদ্দিন (১৭)। ব্যাংক কর্মকর্তা বিএম রেজাউল ইসলাম বাদী হয়ে ওই তিন ছিনতাইকারীর নামে মামলা দায়ের করেছেন। যার মামলা নং-২৪। গ্রামীণ ব্যাংক মহাকাল শাখার কর্মকর্তা বিএম রেজাউল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে বৌবাজার এলাকায় ব্যাংকের একটি সমিতির ৯৯ হাজার ৩৭৫ টাকা সংগ্রহ করতে আসেন। টাকা সংগ্রহের পর সকাল আনুমানিক ১০ টার সময় ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেলে উঠলে তিন যুবক চাকু ঠেকিয়ে ব্যাগটি ছিনিয়ে পালিয়ে যায়। বিষয়টি সমিতির সদস্য, ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা ও অভয়নগর থানা পুলিশকে জানানো হয়। ব্যাংকের পক্ষ থেকে টাকা উদ্ধার ও তিন ছিনতাইকারীকে পুলিশে দেওয়ায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে বলে তিনি জানান।
গ্রামীণ ব্যাংক মহাকাল শাখার কর্মকর্তা বিএম রেজাউল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে বৌবাজার এলাকায় ব্যাংকের একটি সমিতির ৯৯ হাজার ৩৭৫ টাকা সংগ্রহ করতে আসেন। টাকা সংগ্রহের পর সকাল আনুমানিক ১০ টার সময় ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেলে উঠলে তিন যুবক চাকু ঠেকিয়ে ব্যাগটি ছিনিয়ে পালিয়ে যায়। বিষয়টি সমিতির সদস্য, ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা ও অভয়নগর থানা পুলিশকে জানানো হয়। এলাকাবাসী জানায়, এলাকায় প্রকাশ্যে টাকা ছিনতাইয়ের ঘটনা এই প্রথম। স্থানীয় পৌর কাউন্সিলর জিয়াউদ্দিন পলাশের সহযোগিতায় ব্যাংক কর্মকর্তা রেজাউল ইসলামকে সাথে নিয়ে ছিনতাইকারীদের আটকে দুপুর থেকে অভিযান শুরু করা হয় এবং রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় ব্যাগভর্তি টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, জনগণের সহযোগিতায় ছিনতাইকারী চক্রের তিনজনকে আটক করা হয়েছে। উদ্ধার হয়েছে ছিনতাইকৃত ৯৯ হাজার ৩৭৫ টাকা। মামলা হয়েছে, তদন্ত চলছে।