Type to search

অভয়নগরে ট্রেনযাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ

অপরাধ

অভয়নগরে ট্রেনযাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ

নওয়াপাড়া অফিস
অভয়নগরে ট্রেনযাত্রী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। নওয়াপাড়া স্টেশনের পাশে বৌ বাজার এলাকায় এক বসতবাড়ি নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। পুলিশ ওই ধর্ষককে আটক করেছে। ধর্ষক ওই যুবকের নাম বাবু ম্যোল্যা ওরফে র‌্যাব বাবু। সে অভয়নগর উপজেলার বুইকরা মালেকের চাতাল এলাকার মৃত মুজিবর রহমানের ছেলে।
থানা সূত্রে জানা গেছে, ১৭ বছর বয়সী ওই কিশোরী বাগরহাট সদর উপজেলার নওয়াপাড়া গ্রামে তার নানা বাড়ি বসবাস করে। তার পিতা নেই। মা অন্যত্র বিয়ে করে দর্শণা এলাকায় থাকেন। ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তার নানা বাড়ির লোকজন বিয়ে দেওয়ার চেষ্টা করছিলো। এতে সে নানা বাড়ি থেকে পালিয়ে মঙ্গলবার রাতে খুলনা থেকে ট্রেনে চড়ে মায়ের কাছে দর্শণা যাচ্ছিল। ট্রেনের মধ্যে বাদম বিক্রেতা বাবু মোল্যার সাথে পরিচয় হয়। সে ঘটনা শুনে ভাই পরিচয়ে তাকে সাহায্য করবে বলে প্রতিশ্রতি দেয়। ঘটনার শিকার ওই কিশোরী সরল বিশ^াসে ওই ছেলের সাথে নওয়াপাড়া স্টেশনে নামে। বাবু মোল্যা মেয়েটিকে বৌবাজার এলাকায় এক দুসম্পর্কের খালা বাড়িতে নিয়ে উঠে। সেখানে তাকে ঘুমের ওষুদ খাওয়ানো হয়। বাবু মোল্যা তাকে উপর্যুপরি তাকে ধর্ষণ করে । পরে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে বাবু মোল্যা সটকে পড়ে। মেয়েটির জ্ঞান ফিরলে সে হাসপাতালের ডাক্তারকে ঘটনা খুলে বলে।
হাসপাতাল কমর্তৃপক্ষ মেয়েটিকে চিকিৎসা দিয়ে থানা পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ ধর্ষণের আলাম পরীক্ষার জন্য যশোর সদরে নিয়ে আসে। সেখান থেকে মেয়েটিকে নানা বাড়ির অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়।
এ ঘটনায় বাবু মোল্যাকে আসামী করে গত বুধবার(১০/১০/২৩) নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯/১ ধারায় মামলা হয়েছে। মামলা নং ১০। পুলিশ ধর্ষক বাবু মোল্যা ওরফে র‌্যাব বাবু কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
থানার অফিসার ইনচার্য এবিএম মেহেদী মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।