Type to search

অভয়নগরে জ্যাকজমকের সাথে সম্পন্ন হলো ছাত্রলীগের সম্মেলন

জাতীয়

অভয়নগরে জ্যাকজমকের সাথে সম্পন্ন হলো ছাত্রলীগের সম্মেলন

প্রিয়ব্রত ধরঃ
দীর্ঘ দিন পর যশোর জেলার অভয়নগরে নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠে অভয়নগর উপজেলা ছাত্র লীগ,নওয়াপাড়া পৌর ছাত্র লীগ ও নওয়াপাড়া সরকারি কলেজ শাখা ছাত্র লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে পৃথক তিনটি কমিটি ঘোষণার কথা ছিলো কিন্তু নানা জটিলতার কারনে তা সম্ভাব হয়নি। জানা গেছে যশোর জেলা থেকে পরে কমিটি ঘোষণা করা হবে।

অভয়নগর উপজেলা ছাত্র লীগের আহবায়ক শাহ খালিদ মামুনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক কাজী আহাদুর রহমান মামুন ও রওশন কবির টুটুলের যৌথ সঞ্চালনায় বৃহস্পতিবার বিকালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং যশোর-৪ আসনের সংসদ সদস্যএনামুল হক বাবুল। তিনি বলেন ছাত্রলীগ আগামী দিনের দেশ পরিচালনায় নেতৃত্ব দিবে।কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী ছাত্র লীগের নেতৃত্বে থাকবেনা। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে ছাত্রলীগের রাজনীতি করতে হবে।কোনো অছাত্র যেন ছাত্রলীগের নেতৃত্বে না আসে।তাই স্বচ্ছ কর্মীদের দিয়ে ছাত্রলীগের নেতৃত্ব গড়ে তুলতে হবে।
সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়ালী আসিফ ইনানী।  প্রধান বক্তা ছিলেন যশোর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক  তানজীদ নওশাদ পল্লব। বিশেষ বক্তা ছিলেন  অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত,   কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আল আমিন রহমান, মাহমুদ হাসান বাবু, কেন্দ্রীয় ছাত্রলীগের শ্রম ও কর্মসংস্থান সম্পাদক  আশরাপুল আলম অনিক,কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অতনী বর্মন, যশোর জেলার দায়িত্বপ্রাপ্ত নেতা কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম। আরো বক্তব্য রাখেন ঢাকা বিশ্ব বিদযালয় শাখা ছাত্রলীগ নেতা আশিক হাসান স্বাগত, অভয়নগর উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক সরদার জসিমউদদীন, কাজী আহাদুর রহমান মামুন,  এ্যাডভোকেট রওশন কবির টুটুল,   নওয়াপাড়া পৌর ছাত্র লীগের সভাপতি কামরুজ্জামান মিলন,সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত,  সরকারি নওয়াপাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  আল মামুন রাজু প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির  সহসভাপতি  রাসেল হোসেন,মিলন খান, জালাল হোসেনসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।