Type to search

অভয়নগরে জুপিটার ব্লাড ব্যাংকের উদ্যেগে ফ্রি ব্লাড ক্যাম্পেয়িং

অভয়নগর

অভয়নগরে জুপিটার ব্লাড ব্যাংকের উদ্যেগে ফ্রি ব্লাড ক্যাম্পেয়িং

অভয়নগর প্রতিনিধি: ‘ এসো হে তরুন তারুন্যের আহ্বানে মানবতা বেচে রবে তোমরি রক্ত দানে’- এই স্লোগানকে ধারণ করে অভয়নগরের ধোপাদি এস এস কলেজ মাঠ চত্ত্বরে জুপিটার ব্লাড ব্যাংকের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং টেস্ট কর্মসূচি পালিত হয়। শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প পরিচালিত হয়। প্রায় চার শতাধিক মানুষকে এই ক্যাম্পে তাদের ব্লাড গ্রুপ নির্ণয় করানো হয়।

জুপিটার ব্লাড ব্যাংক – বাংলাদেশের সহযোগিতায় ধোপাদি এস এস কলেজ মাঠ চত্ত্বরে ফ্রি ব্লাল্ড গ্রুপ নির্ণয় ক্যাম্প হয়।

অনুষ্ঠানে উপজেলা যুবলীগের আহ্বয়ক মোঃ তালিম হোসেন উদ্ধোদক হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পটি উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গের পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগাঠনিক সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র জননেতা রবিন অধিকারী ব্যাচা।

তিনি সংগঠন এর কাজ আগামীতে আরো গতিশীল করার পরামর্শ দেন বিভিন্ন কাজে সহযোগিতা আশ্বাস দেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য জনাব শাহ মুরাদ আহমেদ। তিনি ব্লাড ফ্রিজিং করার জন্য একটা ফ্রীজের ব্যবস্তা করবে, এ কথা বলেন।আরও উপস্থিত ছিল অভয়নগর উপজেলা যুবলীগের আহবায়ক জনাব তালিম হোসেন। অভয়নগর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাঈদ আলম বাচ্চু, শেখ অলিয়ার রহমান , মোমিন গাজী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য, প্রভাবশালী ছাত্রনেতা এবং উক্ত ব্লাড ব্যাংকের উপদেষ্টা শেখ আব্দুল্লাহ। এছাড়া ও উপস্থিত ছিলো জুপিটার ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি মো: মিঠুন,রায়হান, রাইদুল,মামুন,সুজন,ইমরুল,শাহিন,মেহেদি,হাসান,রমজান,মৃদুল, মারিয়া,শিমলা,রুকাইয়া, গৌতমসহ অারও অনেকে জুপিটার ব্লাড ব্যাংকের সদস্যদের একটাই উক্তি “সেচ্ছায় করিবো রক্তদান বাচিয়ে রাখিব হাজারও প্রাণ।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *