Type to search

অভয়নগরে জনগরুত্বপূর্ণ স্থান থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

অভয়নগর

অভয়নগরে জনগরুত্বপূর্ণ স্থান থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নওয়াপাড়া অফিস
নওয়াপাড়া পৌরসভা উদ্যোগে জনগরুত্বপূর্ণ স্থান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাধীনতা চত্তর থেকে বাইপাস সড়কের প্রফেসার মোড় পর্যন্ত রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল থেকে এই উচ্ছেদ অভিযান চলে। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নওয়াপাড়া পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা (সিও) থান্দার কামরুজ্জামান।
অভিযানের পরিচালক থান্দার কামরুজ্জামান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তার ধারে গড়ে উঠা দোকান ও স্বাধীনতা চত্তর থেকে প্রফেসার পাড়া মোড় পর্যন্ত পৌরসভার নির্মিত ড্রেনের উপরে যে সকল অবৈধ স্থাপনা ছিলো তা উচ্ছেদ করা হয়েছে এবং বাকিদের উচ্ছেদের জন্য নোটিশ দেওয়া হবে। এখানে বেশ কিছু বড় ধরনের স্থাপনা রয়েছে যা উচ্ছেদ করবার জন্য যে ধরনের যন্ত্রপাতি দরকার তা আমাদের কাছে নেই এ জন্য অভিযান শেষ করতে হয়েছে। তিনি আরো বলেন, নওয়াপাড়া বাজারের ভেতরকার রাস্তার অবৈধ দোকান পাট রয়েছে তা আগামী কাল বুধবার থেকে উচ্ছেদ করা হবে।
উচ্ছেদকৃত স্থাপনার মধ্যে ছিলো তরকারি, ফল-মুল, ভাজাপোড়ার দোকান, ভ্যান ও মটরসাইকেল স্টান্ড সহ নানা ধরনের দোকান। এ ছাড়া গত সোমবার নওয়াপাড়ায় নদীর তীরে অবস্থিত ওয়াকওয়ের পাশ থেকে অনুরুপ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।