Type to search

অভয়নগরে চেতনানাশক স্প্রে করে পরিবারের ৫ জনকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট

অভয়নগর

অভয়নগরে চেতনানাশক স্প্রে করে পরিবারের ৫ জনকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট

নওয়াপাড়া অফিস:

অভয়নগর উপজেলার আদিলপুর গ্রামে অরিজাত হোড় পল্টুর বাড়িতে চেতনা নাশক স্প্রে করে স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। দুবৃত্তদের চেতনা নাশকে ওই পরিবারে ৫ জন অচেতন হয়ে পড়ে। এর মধ্যে দুই জনের অবস্থা গুরুতর তাদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অরিজাত হেড়ের ছেলে সঞ্জয় কুমার হোড় জানান, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে দুর্বৃত্তরা প্রথমে তাদের সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে ঘরে চেতনা নাশক স্প্রে করে। এতে ৫ জন অচেতন হয়ে যায়। এর মধ্যে তার কাকা পরিমল কুমার ও কাকী রেখা রানী হোড় গুরুতর অসুস্থ হয়। এসময় দুবৃত্তরা তার কাকী রেখা রাণির গলা থেকে স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। কিছু নগদ অর্থ ও লুটে নেয়। অচেতন ওই দুই জনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এবং বাকি অচেতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়ার পরে সুস্থ্য হয়। সঞ্জয় কুমার আরো জানান, ওই বাড়িতে বাবা, ও দুই কাকা মিলে যৌথ ভাবে বসবাস করে। কাকা ও কাকী অজ্ঞান থাকায় দুবৃত্তরা তাদের ঘর থেকে কী কী দিয়েছে এই মুহুর্তে সঠিক বলা যাচ্ছে না।
এ ব্যপারে জানাতে চাইলে থানার অফিসার ইনচার্য একেএম শামীম হাসান বলেন. ঘটনা শুনে আমি স্থানীয় অভয়নগর গ্রামে অবস্থিত পুলিশ তদন্ত কেন্দ্রর আইসি কে পাঠিয়ে ছিলাম। সে ঘটনার সত্যতা পেয়েছে। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।