Type to search

অভয়নগরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত ও একজন আহত

অভয়নগর

অভয়নগরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত ও একজন আহত

অভয়নগরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত ও একজন আহত
স্টাফ রিপোটার-যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে সোমবার ভোররাতে (১৩-১-২০২০) গরু চোর সন্দেহে গণপিটুনিতে তিনজনের মৃত্যু হয়েছে এবং একজন গুরুতর আহত হয়েছে। আহত জনের নাম জনি শেখ(২৪) সে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। জনি শেখ চোরাই কাজে ব্যাবহৃত ট্রাাকের ড্রইভার।
গ্রামবাসী জানায়, দীর্ঘদিন ধরে তাদের এলঅকায় গরু চুরির ঘটনা ঘটছে। সোমবার ভোররাতে এলাকার গাইদগাছী গ্রামের খোরশেদ আলীর গোহাল থেকে তিনটি গরু চুরি হয়। বাড়ির লোকজন টের পেয়ে এলাকার মসজিদের মাইকে চোর ধরার জন্য প্রচার করা হয়। চোরেরা একটি ট্রাক, একটি পিকআপ নিয়ে গরু চুরি করে পালিয়ে যেতে থাকে। প্রেমবাগ গেট এলাকায় পৌছালে তারা চোরাই গরু সহ জনগনের হাতে ধরা পড়ে। এসময় গ্রামবাসী চার চোরকে ধরে গণপিটুনি দিতে শুরু করে। গণপিটানিতে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। পরে পুলিশ এসে আহত একজনকে উদ্ধার কওে হাসপাতালে প্রেরণ করে । হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।এবং আহত অবস্থায় এক জনকে আটক করে । পরে তাকে জিজ্ঞাসাবাদ করে চুরির বিষয়টি নিশ্চিত হয়।
এ ব্যাপারে প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন। গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন ঘটনাস্থলে মারা যায় এবং মুমূর্ষ একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। জনি শেখ নামের অপর এক চোরকে পুলিশ আটক করে নিয়ে যায়।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, আটক জনি শেখের জবানবন্দী মোতাবেক সোমবার গভীর রাতে যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রাম থেকে একটি ট্রাক ও একটি পিকআপে করে কয়েকটি গরু চুরি করে অভয়নগরের প্রেমবাগ ইউনিয়নের সিমান্তের গ্রামে প্রবেশ করেন। এসময় গ্রামবাসী তাদেরকে ঘিরে ফেলে এবং গণপিটুনি দিতে শুরু করে। ওসি আরো বলেন, গণপিটুনিতে ঘটনাস্থলে দুইজন মারা যায়এবং একজনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার মৃত্যু হয়। নিহত তিনজনের পরিচয় পাওয়া যায়নি। আটক জনের নাম জনি শেখ। জেলা পুলিশ সুপার সহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য প্রেরণের প্রস্তুতি চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *