Type to search

অভয়নগরে গরুকে গোসল করানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণগেল শিক্ষার্থীর

অভয়নগর

অভয়নগরে গরুকে গোসল করানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণগেল শিক্ষার্থীর

প্রিয়ব্রত ধর
অভয়নগর উপজেলায় সুন্দলী ইউনিয়নের ডহরমশিয়াহাটী গ্রামে গরুকে গোসল করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। গরুগোসল করানোর সময় বিদ্যুতের তার ছিঁড়ে শরীরের ওপর পড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়। বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে এসময় গরুটিরও মারা যায়।
নিহত ওই এইচএসসি পরীক্ষার্থীর নাম জয় মন্ডল (১৮)। তিনি উপজেলার ডহর মশিয়াহাটী গ্রামের তরুণ মন্ডলের ছেলে। তিনি মনিরামপুর উপজেলার মশিয়াহাটী ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিলেন।

জয় মন্ডলের কাকা শ্যামল মন্ডল জানান, আজ শনিবার দুপুরে জয় মন্ডল বাড়ির কাছে উপজেলার ডহর মশিয়াহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশের বিলে গরু গোসল করানোর জন্য নিয়ে যান। বিলের ভেতর দিয়ে যাওয়া বৈদ্যুতিক খুঁটি সোজা রাখার টানা তারের সাথে তিনি গরুর দড়ি বেঁধে রাখেন। দুৃপুর একটার দিকে গোসল করানোর সময় গরুর দড়ি টান দিলে বৈদ্যুতিক খুঁটির তার ছিড়ে জয়ের এবং গরুর শরীরের ওপর পড়ে। এতে বিদ্যুৎপৃষ্ট হয়ে গরুটি ঘটনাস্থলেই মারা যায়। পরিবারের লোকজন গুরুতর আহত জয় মন্ডকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত তাঁকে তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে দেওয়ার পথে দুপুরে আড়াইটার দিকে তাঁর মৃত্যু হয়।