Type to search

অভয়নগরে গনপিটুনিতে ছিনতাইকারী নিহতের ঘটনায়  থানায় দুটি মামলা, পালিয়ে যাওয়া ২ ছিনতাইকারীগ্রেফতার

অভয়নগর

অভয়নগরে গনপিটুনিতে ছিনতাইকারী নিহতের ঘটনায়  থানায় দুটি মামলা, পালিয়ে যাওয়া ২ ছিনতাইকারীগ্রেফতার

স্টাফ রিপোর্টার-

অভয়নগরে মটরসাইকেল ছিনতাই প্রচেষ্টা এবং গনপিটুনিতে এক ছিনতাইকারী নিহত হওয়ার ঘটনায় দুইটি মামলা হয়েছে। গত রোববার রাতে মটর সাইকেল ছিনতাই প্রচেষ্টায় মটরসাইকেল চালক বিদ্যুৎ মন্ডল বাদী হয়ে মামলা করেন। অপর দিকে ছিনতাইকারী নিহতের ঘটনায় সুন্দলী ইউনিয়নের গ্রাম পুলিশ বিদ্যুৎ বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাত সাড়ে ৩’শ থেকে ৪’শ জনের নামে মামলা করেছেন।

পুলিশ গত রোববার রাতে উপজেলার ধোপাদী গ্রাম থেকে ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন ধোপাদী গ্রামের ওহিদুল ইসলামের ছেলে শরিফুর ইসলাম ওরফে সাগর (১৯) এবং একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাসানুজ্জামান হাসান (২১)। ওই ঘটনায় শনিবার রাতেই গনপিটুনিতে ছিনতাইকারি মামুন নিহত হয়। নিহত মামুন  উপজেলার জিয়েডাঙ্গা গ্রামের আব্দুস সোবহানের পুত্র। গত শনিবার রাত সাড়ে ১০ টার সময় উপজেলার সুন্দলী বাজারের পাশে ছিনতাই প্রচেষ্টার ঘটনা ঘটে।

জানা গেছে, যশোরের মনিরামপুর হরিদাসকাঠি গ্রামের বিদ্যুত মন্ডলের মটর সাইকেলে ৩ ছিনতাইকারী যাত্রীবেশে  মনিরামপুর থেকে নওয়াপাড়ায় আসার কথা বলে তার মটরসাইকেলে ওঠে। রাত সাড়ে ১০ টার দিকে সুন্দলী বাজারের পাশে একটি মৎস্য ঘেরের সামনে আরোহী তিনজন তাকে মটরসাইকেল থামাতে বলে। মটর সাইকেল থামানোর সাথে সাথে যাত্রীবেশী মামুন তার মাথায় পিস্তল ঠেকিয়ে দেয়। বিদ্যুৎ মন্ডল  মামুনকে জাপটে ধরে চিৎকার দিলে অন্য ২ ছিনতাইকারী শরিফুল ইসলাম ও হাসানুজ্জামান পালিয়ে যায়। তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে এবং ঘেরের মধ্যে থেকে ছিনতাইকারি সুমনকে ধরে গনধোলাই দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো: তাজুল ইসলাম  বলেন “ছিনতাই প্রচেষ্টা এবং হত্যার ঘটনায় দু’টি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *