Type to search

অভয়নগরে কোভিড-১৯ আক্রান্ত ৮ জন আইস্লুয়েশনে; বাকিরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন

অভয়নগর

অভয়নগরে কোভিড-১৯ আক্রান্ত ৮ জন আইস্লুয়েশনে; বাকিরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন

স্টাফ রিপোর্টার: অভয়নগরে আজ বুধবার আরো ১৭ টি নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। এর মধ্যে দুইজন পূর্বে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তারা করোনা মুক্ত হয়েছেন কী না তা জানার জন্য পুনরায় পরীক্ষা করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার করোনা পরীক্ষার ল্যাব থেকে কোন রিপোর্ট আসেনি। গত দুই দিনের রিপোর্ট আজ বুধবার পাওয়া গেছে। এতে নতুন করে ১৫ জন কোভিড-১৯ সনাক্ত হয়েছেন। সবমিলে উপজেলায় ৮১জন এ রোগে আক্রান্ত হলেন। যা এলাকাবাসীর জন্য মারাত্মক ঝুঁকি বহন করছে বলে চিকিৎসকেরা জানান।
নতুন আক্রান্ত হয়েছেন, একজন মহিলা এবং ১৪ জন পুরুষ। এরা উপজেলার রাজঘাট, নওয়াপাড়ার পালপাড়া, গুয়াখোলা, বুইকারা, ও রেলস্টেশন এলাকায় বসবাস করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎক আহমেদ ফয়সাল জানান, আক্রান্তর মধ্যে কাউন্সিলর মিজানুর রহমান সহ ৮ জন হাসপাতালের আইস্লুয়েশনে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহমুদুর রহমান রিজবি, আ,লীগ নেতা জাহাঙ্গীর হোসেন ও ব্যবসায়ী নেতা আব্দুল গণি সরদার সহ অন্যান্যরা বাসায় চিকিৎসা নিচ্ছেন। তিনি বলেন, এলাকাবাসীর জন্য অনেক ঝুঁকি বড়ে গেল। এই মুহুর্তে ঘর থেকে বের না হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *