Type to search

অভয়নগরে করোনা উপসর্গে মৃত্যু আনিচুর রহমানের রিপোট পজিটিভ এসেছে

অভয়নগর

অভয়নগরে করোনা উপসর্গে মৃত্যু আনিচুর রহমানের রিপোট পজিটিভ এসেছে

স্টাফ রিপোটার : করেনা উপসর্গে যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের ব্যবসায়ি আনিচুর রহমান(৬০)মারা যান গত সোমবার। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ওইদিন রাতে তিনি মারা যান। ওইসময় তার নমুনা সংগ্রহ করা হয়। আজ শনিবার অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসূত্রে জানা গেছে, আনিসুর রহমান বেশ কয়েকদিন ধরে জ্বর ও সর্দিকাশিতে ভুগছিলেন। গত সোমবার তার শ্বাসকষ্ট দেখা দিলে বিকেলে তার পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে ডাক্তারের পরামর্শে তাকে ওইদিন সন্ধায় যশোর ২৫০ সয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওই রাতেই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। গতকাল সকালে ওই ব্যাক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছেছে। রিপোর্টে জানা গেছে আনিসুর রহমান করোনা পজিটিভ ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা: আলিমুর রাজিব বলেন,‘ উপসর্গ নিয়ে গত সোমবার মারা যাওয়া আনিসুর রহমানের নমুনা পরীক্ষার প্রতিবেদন আজ (গতকাল) শনিবার এসেছে। এতে জানা গেছে তিনি করোনা পজিটিভি ছিলেন। বিষয়টি জানার সাথে সাথেই তার পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।