Type to search

অভয়নগরে করোনায় আক্রান্ত বৃদ্ধার পরিবারে এক শিশুর রিপোর্ট পজেটিভ

অভয়নগর

অভয়নগরে করোনায় আক্রান্ত বৃদ্ধার পরিবারে এক শিশুর রিপোর্ট পজেটিভ

স্টাফ রিপোর্টার:  যশোরের অভয়নগর উপজেলায় করোনায় আক্রান্ত ৭০ বছরের বৃদ্ধের পরিবারে ্এক শিশুর নমুনা পরীক্ষায় পজেটিভ রিপোট এসেছে। বুধবার অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা মাহামুদুর রহমান রিজভী জানান,অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের ৭০ বছরের এক বৃদ্ধ শ্বাসকষ্ট জনিত সমস্যায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে তার নমুনা পরীক্ষা করা হয়। গত মঙ্গলবার নমুনা পরীক্ষায় তার পজেটিভ পাওয়া যায়। এরপর গত মঙ্গলবার ওই ব্যক্তির পরিবারের ১১ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে ওই আক্রান্ত ব্যক্তির পুতনি ( ছেলের মেয়ে) তৃতীয় শেনীর শিক্ষার্থীর রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। তাকে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি। বর্তমানে তার অবস্থা স্বাভাবিক আছে। প্রথম আক্রান্ত ব্যক্তির অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
শ্রীধরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান বাপ্পী জানান, করোনায় আক্রান্ত শিশুটি উপজেলার পুড়াখালী ফকিরবাগান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে পড়ে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *