Type to search

অভয়নগরে ওলামা, সুধী সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত

অভয়নগর

অভয়নগরে ওলামা, সুধী সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত

কবিরুল ইসলাম :

যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া খেয়াঘাটস্থ ইশা আতুস সুন্নাহ আল ইসলামিয়া মাদরাসায় ওলামা মাশায়েখ, সুধী সমাবেশ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৩০ মার্চ বুধবার বেলা ১১ টায় মাদরাসার অডিটোরিয়ামে মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নাজমুল হক খোকন এর সভাপতিত্বে এবং বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মাসুম বিল্লাহর পরিচালনায় প্রধান আলোচক ছিলেন নওয়াপাড়া বাজার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব গোলাম মওলা সাহেব।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রোটারিয়ান শাহজালাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক আলহাজ্ব নাজমুল হক খোকন, ডাঃ মোশারফ হোসেন, অধ্যক্ষ রবিউল হাসান, ক্রীড়া সংগঠক মঈনুর জহুর মুকুল, অধ্যক্ষ আব্দুল লতিফ, অধ্যক্ষ খায়রুল বাসার, অধ্যক্ষ মহিদুল ইসলাম খান, অধ্যক্ষ শফিকুল ইসলাম, অধ্যক্ষ সেলিম ইকবাল, আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপক মিজানুর রহমান, সহকারি অধ্যাপক(অবঃ) হাফিজুর রহমান, সহকারি অধ্যাপক ইকবাল হোসেন, সহকারি অধ্যাপক হাবিবুর রহমান, চেয়ারম্যান তৈয়েবুর রহমান, বিশিষ্ট খেলোয়াড় ভীমচন্দ্র দে।

 

এ সময় অভয়নগরের বিভিন্ন কওমী মাদ্রাসার পরিচালক, শিক্ষক, আলেমগণ,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শিক্ষার্থী ও এলাকাবাসীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।