Type to search

অভয়নগরে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও মহোদয়ের সাথে যুব রেড ক্রিসেন্ট নেতৃবৃন্দের সাক্ষাৎ

অভয়নগর

অভয়নগরে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও মহোদয়ের সাথে যুব রেড ক্রিসেন্ট নেতৃবৃন্দের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার : যশোরের অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন অভয়নগর উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

যশোর জেলা যুব রেড ক্রিসেন্ট কর্তৃক অনুমোদনের পর কমিটির পরিচিতি ও অবহিতিকরণের নিমিত্তে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। ২৯ মে ২০২২ রবিবার দুপুরে উপজেলা পরিষদে অনুষ্ঠিত এ সাক্ষাৎ- এর সময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা যুব রেড ক্রিসেন্ট-এর আহ্বায়ক ইঞ্জি. মো. এনামুল হক, দলনেতা মো. ইকবাল হোসেন, উপ দলনেতা তরিকুল ইসলাম, প্রশিক্ষণ বিভাগের প্রধান সাদেকুল ইসলাম, ক্রিড়া ও সাংস্কৃতিক বিভাগের প্রধান কবি বিলাল মাহিনীসহ যুব রেড ক্রিসেন্ট অভয়নগর উপজেলা শাখার নেতৃবৃন্দ।

সৌজন্য সাক্ষাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনও মহোদয়কে যুব রেড ক্রিসেন্ট-এর বিগত দু বছরের মানবিক সহায়তা, করোনাকালীন মানবসেবা ও বৃক্ষরোপণসহ সমাজসেবার বিবরণী তুলে ধরেন নেতৃবৃন্দ।
এসময় উপজলা পরিষদ চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর ও ইউএনও মহোদয় তাদের মূল্যবান পরামর্শ প্রদান করেন। এবং আগামিতে যুব রেড ক্রিসেন্টকে নানাবিধ সহায়তার প্রতিশ্রুতি প্রদান করেন।

বিলাল হোসেন মাহিনী
অভয়নগর, যশোর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *