Type to search

অভয়নগরে আ.লীগ নেতা তপন বোস’র পরলোক গমন

অভয়নগর

অভয়নগরে আ.লীগ নেতা তপন বোস’র পরলোক গমন

নওয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক উপজেলা আ.লীগ নেতা তপন বসু(৭০) বুধবার গভীর রাতে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে পরলোক গমন করেছেন। তিনি দীর্ঘ দিন যাবৎ লেবারসিরোসিস রোগে ভুগছিলেন।
তপন বোসের ভাই অসিত বোস জানান, দীর্ঘ দিন ধরে লেবারসিরোসিস রোগে আক্রান্ত হয়ে তার ভাই নানা স্থানে চিকিৎসা নিয়েছেন। তার শারীরিক অবস্থার অবন্নি দেখে দিলে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বেশ কিছুদিন যাবৎ চিকিৎসা নেওয়ার পর বুধবার দিবাগত রাত ২ টা ১৫ মিনিটে তার ভাই মারা যান।
তপন বোস ১৯৭২ সালে বাংলাদের প্রথম পুলিশ বাহীনিতে যোগ দিয়ে কর্মজীবন শুরু করেন। ১৯৮০ সালে তিনি স্বেচ্ছায় চাকরি থেকে অবসর নিয়ে গ্রামে ফিরে আসেন। তিনি রেশনিং ব্যবসার মাধ্যমে ব্যবসায়ি পেশায় নিয়োজিত হন। পাশাপাশি তিনি গ্রামের সামাজ কল্যাণে নানা উদ্যোগ গ্রহণ করেন। তিনি ছিলেন এলাকার ঐতিহ্যবাহী ধোপাদী যুব উন্নয়ন সমিতির প্রধান উদ্যোগতা। ধোপাদী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের এক টানা দুই বার নির্বাচিত সভাপতি। তিনি দীর্ঘ দিন যাবৎ অভয়নহগর উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য পদে দায়িত্ব পালন করেছেন। মৃত্যকালে তিনি স্ত্রী এক পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। তার অন্ত্যেষ্টি ক্রিয়া বৃহস্পতিবার দুপুরে নওয়াপাড়া মহাশ্মানে সম্পন্ন হয়।