Type to search

অভয়নগরে আরো এক শিশু ধর্ষণের শিকার

অভয়নগর

অভয়নগরে আরো এক শিশু ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার
যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের রানা ভাটা এলাকায় আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।শিশুটির পরিবারের অভিযোগ বৃহস্পতিবার বেলা ১২টার সময় প্রতিবেশি বিল্লাল হোসেনের ছেলে রানা হোসেন(২০) শিশুটিকে মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে রক্তক্ত অবস্থায় ওই শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবন্নতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ধর্ষিত ওই শিশুর খালা জানান বৃহস্পতিবার সকালে ওই শিশুর পিতা রাজমিস্ত্রীর কাজে গিয়েছিলেন। মা নওয়াপাড়া আকিজ জুটমিলে শ্রমিকের কাজ করে। সকাল ৫ টায় তিনি ওই মিলে কাজে যায়। এসময় ওই শিশু তাদের প্রতিবেশী রানার বাড়ির উঠানে তার বোনের সাথে খেলা করছিলো। রানা হোসেন এ সুযোগে শিশুটিকে মিষ্টির দেয়ার লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তাকে গলা টিপে ধরে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। এরপর ওই শিশুটি কান্নাকাটি করলে প্রতিবেশীরা অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এর তিন দিন আগে গত ৫ সেপ্টেম্বর উপজেলার বুনোরামনগর গ্রামে আরো এক শিশু ধর্ষণের শিকার হয়।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ‘একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে শুনেছি। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।’