Type to search

অভয়নগরে  আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা  অনুষ্ঠিত  

অভয়নগর

অভয়নগরে  আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা  অনুষ্ঠিত  

  • অভয়নগরে  আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা  অনুষ্ঠিত
    অভয়নগর(যশোর) প্রতিনিধি-
    অভয়নগরে মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির বিশেষ  সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কে এম আবু নওশাদ।
    সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যশোর ৪ এর আসনের মাননীয় সংসদ সদস্য এনামুল হক বাবুল। এসময় প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, রমজান মাস উপলক্ষে কোন ব্যবসায়ী যদি সকরার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পণ্য বিক্রি করে তাকে আইনের আওয়াত্তায় আনতে হবে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে কঠোর ভাবে বাজার মনিটরিং করার নির্দেশ দেন। তিনি আরো বলেন, ঈদেরকে সামনে রেখে কেউ যেন চাঁদাবাজি না করে সেদিকে পুলিশকে ভূমিকা রাখতে হবে। মাদক দমন করার ব্যপারে কঠোর হতে হবে।
    এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, ভাইস চেয়রম্যান আক্তারুজ্জামান তারু, অভয়নগর থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম, বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, নওয়াপাড়ার সার, সিমেন্ট ও খাদ্যশস্য কমিটির সভাপতি আব্দুল গণি সরদার, সাধারণ সম্পাদক শাহ জালাল হোসেন,নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন, বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, নওয়াপাড়া পৌর প্যানেল মেয়র আলহাজ¦ জাহাঙ্গীর হোসেন বিশ^াস, নওয়াপাড়া ও রাজঘাট শিল্পাঞ্চল শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রবিণ অধীকারি ব্যাচা প্রমুখ।