Type to search

অভয়নগরের সুন্দলী এস টি স্কুল এন্ড কলেজের প্রভাষক দেবব্রত মন্ডলের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ 

অভয়নগর

অভয়নগরের সুন্দলী এস টি স্কুল এন্ড কলেজের প্রভাষক দেবব্রত মন্ডলের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ 

অভয়নগর প্রতিনিধি: যশোর

অভয়নগর উপজেলার সুন্দলী এস টি স্কুল এন্ড কলেজের প্রভাষক দেবব্রত মন্ডলের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে । এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সুন্দলী ইউনিয়নের ভাটবিলার দক্ষিণপাড়া বিল পুকুর নামক এলাকায় অবস্থিত সরকারি জমির গাছ কেটে নিয়েছেন দেবব্রত মন্ডল । এছাড়া তিনি এ যাবত কাল দক্ষিণপাড়া বিল পুকুর এলাকা থেকে প্রায় লক্ষাধিক টাকার সরকারি গাছ কেটে সাবাড় করেছেন । গত বুধবার (৮ জুন) এবিষয়ে এলাকবাসি ইউনিয়ন ভূ’মি কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেন ।
ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আখতার হোসেন জানান, অভিযোগ পাওয়ার পরে ঘটনা স্থল পরিদর্শন করে জানতে পারি এ জমি ইউনিয়ন পরিষদের । আমি এবিষয় তদন্তের জন্য ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান বিকাশ কপিল মন্ডলকে বলি ।
চেয়ারম্যান বিকাশ কপিল মন্ডল জানান , খাস জমি আছে যা আমার ইউনিয়ন পরিষদের নামে রেকর্ড । ভূমি কর্মকর্তা বলেছেন গাছ বিক্রয়ের টাকা সরকারি তহবিলে জমা দিতে, কিন্তু জুন মাসে কাজের চাপের জন্য সময় পাইনি এর জন্য যাওয়া হয়নি।
দেবব্রত মন্ডল জানান, এটা আমরা পৌত্রিক জমি ,এই জমি কবে থেকে যে খাস জমি হয়েছে তা আমার জানা নাই,আমি গাছ কাটলে আমার নামে ভূ’মি অফিসে অভিযোগ দেওয়া হয় । তার পর আমি জানতে পারি এখান থেকে ১৪ ফিট সরকারি রাস্তার খাস খতিয়ানের জায়গা রয়েছে। আর গাছ বিক্রয়ের টাকা আমাকে চেয়ারম্যান বললে আমি টাকা সরকারি কোষাগারে জমা দিয়ে দিব ।
উপজেলা ভূমি কর্মকর্তা তানজিলা আখতার বলেন, এবিষয় টি আমার জানা নেই, আমি জেনে ব্যবস্থা গ্রহণ করব।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *