Type to search

অভয়নগরের সিংগাড়ী বাজার কমিটির নির্বাচনে নতুন মুখ : সভাপতি শফি সম্পাদক সেলিম রেজা

অন্যান্য অভয়নগর

অভয়নগরের সিংগাড়ী বাজার কমিটির নির্বাচনে নতুন মুখ : সভাপতি শফি সম্পাদক সেলিম রেজা

কবিরুল ইসলাম, (বাঘুটিয়া) অভয়নগর : যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহি সিংগাড়ী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ২৫ মার্চ শুক্রবার বিকাল ৩ ঘটিকা হইতে ৬ ঘটিকা পর্যন্ত বিরতিহীনভাবে সিংগাড়ী মডেল স্কুলে ভোট গ্রহণ করা হয়।

এতে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সিংগাড়ী মডেল স্কুলের প্রধান শিক্ষক শেখ আলমগীর হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী আজিজুর রহমান। কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দিতায় আলতাফ মাহমুদ জয়ী হওয়ায় কমিটিতে শুধুমাত্র সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

মোট ভোটার ছিল ১৬৬ জন। তাদের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১৫৯ জন। সভাপতি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীর মধ্যে শফিকুল মোড়ল শফি ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল শেখ পান ৬৬ ভোট এবং আকবর হোসেন পান ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দীর মধ্যে সেলিম রেজা ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তুরাগ গাজী পান ৬০ ভোট। এ পদে ২ টি ভোট বাতিল করা হয়। এর আগে আলতাফ হোসেন ক্যাশিয়ার পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আগামী এক সপ্তাহের মধ্যে এই তিনজন মিলে পুর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে সুত্র জানায়।

 

২৫/০৩/২০২২

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *