Type to search

অভয়নগরের বাঘুটিয়ায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

অন্যান্য

অভয়নগরের বাঘুটিয়ায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কবিরুল ইসলাম, বাঘুটিয়া (অভয়নগর) যশোর:

যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে অস্ট্রেলিয়া প্রবাসী আব্দুল কাদের প্রবাসী কর্তৃক প্রতিবছরের ন্যায় এবারও ইউনিয়নের প্রত্যেকটা মসজিদের ৫ জনসহ প্রায় ৩ শত জন গরীব ও দুস্থঃদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

২৭ এপ্রিল ২০২২ বৃহস্পতিবার সকাল ৯টায় ভাটপাড়া কেন্দ্রীয় বাইতুন নাজাত জামে মসজিদের দ্বিতীয়-তলায় বাঘুটিয়া ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ার হুসাইনের সভাপতিত্বে এবং ইমাম শের আলীর সঞ্চালনায় ইমাম মাওলানা আনোয়ার হুসাইনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান শুরু হয়। ভাটপাড়া নিবাসী অষ্ট্রেলিয়া প্রবাসী আব্দুল কাদেরের অর্থায়নে বাঘুটিয়া ইউনিয়ন ইমাম পরিষদের পরিচালনায় গরীব ও দুস্থঃদের মাঝে ঈদ সামগ্রী তথা সিমাই, চিনি, তেল, গুড়ো দুধ ও লবন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ তৈয়েবুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক ও ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক আমিনুর রহমান, ইউপি সদস্য শেখ ওসমান আলী, ইমাম আজহার উদ্দিন, ইমাম হাফেজ আবজাল হুসাইন, ইমাম ও শিক্ষক নুরুল হক,হাফেজ ইব্রাহিম হোসেন প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *