Type to search

অভয়নগরের তুচ্ছ ঘটনায় এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে নির্যাতন

অভয়নগর

অভয়নগরের তুচ্ছ ঘটনায় এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে নির্যাতন

অভয়নগরের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে নির্যাত
নওয়াপাড়া অফিস
যশোরের অভয়নগর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে শারিরীক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা মোঃ মফিজুর রহমান বাদী হয়ে রবিবারে থানায় ৫ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (১৭ই ফেব্রæয়ারি) বিকাল সাড়ে ৪টার সময় উপজেলার রাজঘাট এলাকার মল্লেমতলা গ্রামের প্রতিবেশীর শিশু পুত্র ও নির্যাতিত ওই শিক্ষার্থীর ছোট ভাই মারামারি করে। তার ভাইকে কেন মারা হয়েছে জানতে চাইলে প্রতিবেশি সতিশ শীলের পুত্র  বিষ্ণু শীল(৫৫),বিষ্ণু শীলের দুই পুত্র  উজ্জল শীল (৪০), জনো শীল(৩৫)।উজ্জ্বল শীলের স্ত্রী তিথিকা শীল (২৬)ও বিষ্ণু শীলের স্ত্রী শেপালী শীল (৫৫) মিলে ওই শিক্ষার্থীকে এলোপাতাড়ি মার ধর করে জখম করে ও জামা কাপড় ছিড়ে ফেলে। এছাড়া তাকে নির্যাতনে সময় মোবাইল ফোনে ভিডিও ধারন করে রাখে। নির্যাতিত ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে ওই দিন বাড়ি ফিরে যায়। এ ঘটনায় মফিজুর রহমান বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, শিশুদের মধ্যে মারামারি ঘটনায় বড়রা জড়িয়ে পড়ে ওই শিক্ষার্থাীকে মার ধর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।