Type to search

অভয়নগরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিপুল গ্রেফতার

অপরাধ

অভয়নগরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিপুল গ্রেফতার

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
যশোর জেলার অভয়নগর উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিপ্লব গাজী ওরফে বিপুল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।
আটক বিপুল উপজেলার গরুহাটা এলাকার মৃত জাহিদ গাজীর ছেলে। গত ৩১ আগস্ট যশোরের একটি আদালত বিপুলকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড দেয়। এরপর থেকেই বিপুল পলাতক ছিলেন।

র‌্যাব যশোর-৬ এর কোম্পানী কমান্ডার মেজর সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বিপুল ফরিদপুর অবস্থান করছেন। এছাড়া সেখানেও তিনি মাদকের কারবার চালিয়ে যাচ্ছেন।
গতকাল শুক্রবার (২ রা ফেব্রুয়ারী) বিকেলে র‌্যাব-৬ যশোরের একটি দল ফরিদপুরে অভিযান চালায়। এ অভিযানে তাদের সাথে অংশ নেয় র‌্যাব-১০ ফরিদপুরের আরও একটি টিম। র‌্যাবের এ টিম রাজবাড়ির গোয়ালন্দ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, ২০১৪ সালের ১৮ এপ্রিল বিপুল পরিমাণ হিরোইনসহ অভয়নগর থেকে আটক হয় বিপুল। এরপর পাঁচ মাস জেল খেটে জামিনে বের হয়ে আত্মগোপনে চলে যায়।

বিপুলের বিরুদ্ধে যশোর জেলার অভয়নগর থানায় নয়টি মামলা রয়েছে। যার মধ্যে সাতটি মাদক মামলা, একটি চুরি মামলা এবং একটি দ্রুত বিচার আইনের মামলা। এছাড়া নড়াইল সদর থানায় একটি হত্যা মামলাও রয়েছে বিপুলের বিরুদ্ধে।
আজ শনিবার (৩ ফেব্রুয়ারী) তাকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।