Type to search

অভয়নগরেউপজেলা আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে

খেলাধুলা

অভয়নগরেউপজেলা আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে

ক্রীড়া প্রতিবেদক: যশোরে জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে অভয়নগর উপজেলা। মঙ্গলবার ঈদগাহ মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ৪১-২৩ পয়েন্টে পরাজিত করে বাঘারপাড়া উপজেলাকে।
ফাইনালের প্রথমার্ধের খেলায় অভয়নগর উপজেলা ১৯-১৪ পয়েন্টে এগিয়ে ছিল। এ সময়ে তারা একটি লোনা ও দু’টি বোনাস পয়েন্ট সংগ্রহ করে। পক্ষান্তরে তাদের প্রতিপক্ষ বাঘারপাড়া উপজেলা একটি লোনাসহ পাঁচটি বোনাস পয়েন্ট সংগ্রহ করে।
বিরতি থেকে ফিরে অনেকাংশেই একক আধিপত্য বিস্তার লাভ করে ৪১-২৩ পয়েন্টে শীর্ষস্থান দখল করে নেয় অভয়নগরের খেলোয়াড়রা। এই অর্ধে তারা সাতটি বোনাস পয়েন্টসহ একটি লোনা আদায় করে নিতে সক্ষম হয়। বাঘারপাড়ার খেলোয়াড়রা একটি বোনা পয়েন্ট পেলেও কোন লোনা আদায় করতে পারেনি।
এর আগে গ্রুপ পর্বের দু’টি খেলাসহ দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। গ্রুপ পর্বের প্রথম খেলায় সদর উপজেলা ৫৩-১২ পয়েন্টে হারায় শার্শা উপজেলাকে। দ্বিতীয় খেলায় বাঘারপাড়া উপজেলা ৪২-২৪ পয়েন্টে হারায় মণিরামপুর উপজেলাকে।
প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনালে বাঘারপাড়া উপজেলা ২৮-১০ পয়েন্টে হারায় সদর উপজেলাকে।
খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন।
যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবিরের সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক শ্রীনিবাস হাওলাদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাবাডি ফেডারেশনের নির্বাহী সদস্য এস এম ইয়াকুব আলী।  এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কাবাডি পরিষদের সভাপতি আবুল বাশার সাইফুদ্দৌলা, সম্পাদক শহিদুর রহমান শহিদ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *