Type to search

অভয়নগরে সরকারের উন্নয়ন গতিশীল করতে আ. লীগের মতবিনিময় সভা অব্যাহত

অভয়নগর

অভয়নগরে সরকারের উন্নয়ন গতিশীল করতে আ. লীগের মতবিনিময় সভা অব্যাহত

নওয়াপাড়া অফিস
বঙ্গবন্ধুর স্বপ্ন ‘ক্ষুধা-দারিদ্র মুক্ত বাংলাদেশ’ গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র চলমান কার্যক্রমকে গতিশীল করার লক্ষে যশোরের অভয়নগরে আওয়ামী লীগের মতবিনিময় সভা অব্যাহত রয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল রোববার সকালে থেকে বিকাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সুন্দলী, চলিশিয়া ও শুভরাড়া ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, তারু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ মোল্যা, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মোল্যা, শেখ সাইফার রহমান, আনিছুর রহমান মিন্টু, হাবিবুর রহমান বাপ্পি, মোল্যা আনোয়ার হোসেন, শাহ্ আব্দুল মুকিত জিলানী, গোলাম জহিরুর হক লিখন, আলম মিনা প্রমুখ।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় উল্লেখিত তিনটি ইউনিয়নের বর্তমান ও সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকমন্ডলী উপস্থিত ছিলেন।