Type to search

অভয়নগরে মাদক ছাড়ার মুচলেকা দেওয়া লিপি বেগম  ইয়াবা সহ গ্রেফতার

অভয়নগর

অভয়নগরে মাদক ছাড়ার মুচলেকা দেওয়া লিপি বেগম  ইয়াবা সহ গ্রেফতার

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে মাদক ছাড়ার মুচলেকা দেওয়া লিপি বেগম(৪৬) ১১০ পিস ইয়াবা ফের গ্রেফতার হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বুইকারা আকুঞ্জি পাড়ায় নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। লিপি বেগম ওই এলাকার হিরু মোল্যার স্ত্রী।

পুলিশ জানান, মাদক বিরোধী অভিযানে নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের আকুঞ্জি পাড়ায় লিপি বেগমের বাড়ি থেকে ১১০ পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়। সে এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। তার নামে থানায় মাদক আইনে ১৯টি মামলা রয়েছে। সর্বশেষ ইয়াবা সহ আটকের ঘটনায় আরো একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। লিপি বেগম ২০১৮ সালে পুলিশের উর্ধতন কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরে মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার করেছিলেন। কিন্তু সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবার করে যাচ্ছিলো।নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার কয়েকজন জানান, এলাকার বেশ কয়েকজন চিহ্নিত মাদক বিক্রেতা ২০২১ সালে মাদক বিরোধী এক সমাবেশে স্থানীয় ২নং বিট পুলিশিং কার্যালয়ে ছয়জন মাদক কারকারি মাদক ছাড়ার মুচলেকা দিয়েছিলেন। ওই সব মাদক কারবারিরা দেদারছে মাদক ব্যবসা করে যাচ্ছে, প্রশাসনে বিভিন্ন সংস্থা ইতোমধ্যে তাদের কয়েকজনকে গ্রেফতার করেছে। তারা জামিনে মুক্ত হয়ে আবার মাদক কারবার করে যাচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে অভয়নগর থানার নবাগত অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, ‘মাদক বিরোধী অভিযানে মাদক ছাড়ার মুচলেকা দেওয়া মাদক কারবারি লিপি বেগমকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। ইতোপূবে অনেকে মাদক ছাড়ার অঙ্গিকার করেছিলো কিন্তু তাদের মধ্যে অনেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবার করে যাচ্ছে। মাদক বিরোধী অভিযান করে সকল মাদক কারবারিদের কঠোর হস্তে দমন করা হবে।’