Type to search

অভয়নগরে প্রকাশ্য দিবালোকে স্বামী কর্তৃক স্ত্রীকে ছুরিকাঘাত

অপরাধ

অভয়নগরে প্রকাশ্য দিবালোকে স্বামী কর্তৃক স্ত্রীকে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলায় প্রকাশ্য দিবালোকে স্বামী কর্তৃক স্ত্রীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। বুধবার দুপুর দুইটার সময় আলামীন নামের এক ব্যক্তি নওয়াপাড়া পৌর সভার বুইকরা গ্রামের জগবাবুর মোড়ে ভূইয়ার তেতঁুল মিলের সামনে তার স্ত্রীকে ছুরিকাঘাতের করে।পরে ছুরি মেরে পালাবার সময় জনগণ তাকে আটক করেন।পরে পুলিশ তাকে আটক করে। আহত নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন।
আহত ঐ নারী নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড এর গরুহাট এলাকার পান্নু শেখের মেয়ে মেঘলা বেগম(২৫)। ঘাতক স্বামীর নাম আলামীন ফারাজী(২৭)। সে উপজেলার একই এলাকার মৃত দুলাল ফারাজীর ছেলে।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বাহারুল ইসলাম জানান,মেঘলার পেটে ১টি ও পিঠে ৩টি গুরুত্বর ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা ভালনা হওয়ায়,তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আহত মেঘলার পিতা পান্নু শেখ জানান, আমার মেয়ে ও আলামীন একই এলাকায় হবার সুবাদে তাদের সম্মতিতে ছয় বছর আগে আলামীনরে সাথে বিয়ে দেয়। তার পর থেকেই টাকার জন্য আমার মেয়েকে প্রায় মারধর করতো। এর আগেও আলামীন আমার মেয়েকে বহুবার মারধর করেছে। মেঘলার পাঁচ বছরের জিহাদ নামের একটি ছেলে রয়েছে। আলামীন সংসারের কোন খরচ দেয় না। তাই আমার মেয়ে রফিক ভূইয়ার তেতঁুলের মিলে কাজ করে।সে নেশা গ্রস্থ,নেশার টাকার জন্য নানার অপকর্ম করে।আগেও আলামীন এমন ঘটনা ঘটিয়েছে।
আলামীনের মা নাসিমা বেগম জানান, আলামীন নেশাগ্রস্থ ও সুধু আমার বৌমা মেঘলকেই মারেনা। আমাকেউ এর এগে ছুরি মেরেছে। ওর আমি শাস্তি চাই।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ(ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন,নওয়াপাড়া পৌরসভার জগবাবুরমোড় নামক এলাকায় আলামীন ফারাজী নামে এক ব্যক্তি তার স্ত্রী মেঘলাকে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত করে ।পরে তাকে আটক করা হয়। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন।