Type to search

অপহরণ, এর পরদিন মিলল গুলিবিদ্ধ লাশ

জাতীয়

অপহরণ, এর পরদিন মিলল গুলিবিদ্ধ লাশ

নিজস্ব প্রতিবেদকঃ  সাতক্ষীরায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। পুলিশ বলছে, তিনি  একজন মাদক ব্যবসায়ী। মাদক নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের গোলাগুলিতে তিনি  নিহত হয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ভোরে তিনি খবর পান যে সদর উপজেলার কয়ারবিলের ধারে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে  পড়ে রয়েছে। এ খবর পেয়ে পুলিশ তাঁকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, নিহত ব্যক্তির নাম লিয়াকত হোসেন সরদার (৪৫)। সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা গ্রামে তাঁর বাড়ি। রাতে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির একপর্যায়ে তিনি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিনটি গুলি, ৫০ বোতল ফেনসিডিল ও ১০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ।

তবে লিয়াকতের স্ত্রী আকলিমা খাতুন জানান, গত ২৪ জুলাই পুলিশ এক কেজি গাঁজাসহ তলুইগাছার খোরশেদসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। পরে তাঁদের কারাগারে পাঠানো হয়। ওই মামলায় লিয়াকতকে আসামি করা হয়।

আকলিমা খাতুন বলেন, মামলা থেকে রক্ষা পেতে লিয়াকত গতকাল বুধবার দুপুরে শহরের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত বিপুল নামের একজন স্বাস্থ্যকর্মীর সঙ্গে দেখা করতে যান। গ্রেপ্তার এড়াতে তাঁকে ২০ হাজার টাকা ঘুষও দেন। এ সময় কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি এসে লিয়াকতকে তুলে নিয়ে যায়।

এদিকে সদর উপজেলার কয়ারবিলের কয়েকজন বাসিন্দা জানান, বুধবার  রাতে তারা দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর শুনেছেন। পরে তারা জানতে পারেন এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন লিয়াকত হোসেন। রাতে ওই এলাকায় একটি প্রাইভেট কার ও দুটি মোটরসাইকেল চলাচল করতে দেখা যায় বলে জানান তারা।

Tags: