Type to search

১৫ আগষ্ট জাতীয় শোক ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের জন্য দোয়া ও তবারক বিতরন

জাতীয়

১৫ আগষ্ট জাতীয় শোক ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের জন্য দোয়া ও তবারক বিতরন

এমএন এ আজাদঃ  নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যু বার্ষিকী ও ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার বর্বরোচিত হামলায় নিহতদের জন্য দোয়া ও তবারক বিতরন করা হয়।

২১ আগষ্ট শুক্রবার বাদ জুম্মা মদনগঞ্জ লক্ষ্যারচর দক্ষিণপাড়া এলাকায় ও জামে মসজিদে এ দোয়া ও তবারক বিতরণের আয়োজন করা হয় ।

প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ নেতা ও বন্দর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। তিনি বলেন : ২১ আগষ্ঠের কথা মনে পড়লেই শরীর-মনজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কী ভয়াবহ দিনটাই না ছিল! চারদিকে রক্ত, বাঁচার জন্য আর্তচিৎকার, বীভৎস লাশের ছবি। আর সেই ভয়াবহ অবস্থার মধ্যে পরম করুণাময় মহান আল্লাহর মেহেরবানিতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রাণে রক্ষা পায়।

উক্ত দোয়া ও তবারক বিতরন অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ নেতা কামাল হোসেন, আঃ মান্নান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাসেম, বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়ূব আলী, সামসুদ্দিন মিয়া, খোকন, মানিক মাহমুদ, মিল্লাত হোসেন, রাজিব আহমেদ প্রমুখ।

বন্দর উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক রফিয়ান আহমেদ এর সার্বিক তত্বাবধানে এ দোয়া ও তবারকের আয়োজন করা হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবুল কালাম।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *