Type to search

 ১০ হাজার কম্বল বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেলের ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ

অভয়নগর

 ১০ হাজার কম্বল বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেলের ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ

প্রিয়ব্রত ধর
প্রচন্ড শীতে শীতার্থ মানুষের কষ্ট লাঘব করতে ছুটে এলেন অভয়নগর উপজেলার রাজঘাট গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ। তিনি নিজহাতে বিভিন্ন সংগঠনের মাধ্যমে প্রায় ১০ হাজার টি কম্বল বিতরণ করেছেন। যার আনুমানিক মূল্য প্রায় ২০ লাখ টাকা।

 

জানা গেছে, তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ ও তার অঙ্গ সংগঠন, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, এতিমখানা,মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠান নির্ধারণ করে ওইসব কম্বল বিতরণ করেন।
এক সাক্ষাত আরশাদ পারভেজ জানান, আল্লাহ আমাকে অর্থ দিয়েছেন। এই অর্থের যাকাত স্বরুপ তিনি শীতার্থ মানুষের মাঝে এই কম্বল বিতরণ করছেন। তিনি রাজশাহী বিশ^বিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং পড়া কালিন আওয়ামী ছাত্র রাজনীতির সাথে যুক্ত হন। তাঁর দক্ষতা ও মেধা বলে পরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক পদে নিযুক্ত হয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামীলীগের যশোর জেলা কমিটির একজন সম্মানীত সদস্য। তার প্রত্যাশা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ থেকে তিনি মনোনয়ন পেলে জনগন তাকে ব্যাপক ভাবে সমার্থন করবেন।
তার এই অনন্য দৃষ্টান্ত স্বরুপ অভয়নগর প্রেসক্লাব গত বোরবার সন্ধ্যায় এক জনাকৃর্ণ সমাবেশের মাধ্যমে সংবর্ধনা প্রদান করে। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় ও শুভেচ্ছা স্মারক স্বরুপ তার হাতে একটি ক্রেস্ট তুলে দেওয়া হয়। প্রেসক্লাবের সভাপতি চৈতন্য কুমার পালের সভাপতিত্বে স্মারক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা এস এম রফিকুল আলম, মাসুদ আলম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ। এ সময় প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *