Type to search

চৌগাছায় সেফটিক ট্যাংক থেকে পিতা-পুত্রের লাশ উদ্ধার

জেলার সংবাদ

চৌগাছায় সেফটিক ট্যাংক থেকে পিতা-পুত্রের লাশ উদ্ধার

 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় সেফটিক ট্যাংক থেকে পিতা ও পুত্রের লাশ উদ্ধার করেছে যশোর ফায়ার সার্ভিস। পিতা মধু দাস (৪৬) ও পুত্র সাগর দাস (২৫) উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের দক্ষিণ কয়ারপাড়া ঋষিপাড়া গ্রামের বাসিন্দা।
সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে চৌগাছা-–যশোর সড়ক সংলগ্ন সিংহঝুলি দফাদার বাড়ির হাদিউজ্জামানের সেফটিক ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টার দিকে মধু দাস ও তার সহযোগিরা ওই সেফটিক ট্যাংকটি পরিস্কার করতে যান। কোনভাবে একটি মই দিয়ে ট্যাংকের নিচের অংশ পরিস্কার করতে দেড় ফিট বাই দেড় ফিট মুখ দিয়ে ট্যাংকের মধ্যে নামার পর আর তিনি উঠে আসছিলেন না। সংবাদ পেয়ে ৫/৭মিনিট দূরত্বের নিজ বাড়ি থেকে ছেলে সাগর দাস ও মধুর স্ত্রী ঘটনাস্থলে আসেন। সেখানে মায়ের নির্দেশে ছেলে সাগর দাস বাবাকে উদ্ধার করতে মই বেয়ে সেফটিক ট্যাংকে নেমে আর না উঠলে স্থানীয়রা যশোর ফায়ার সার্ভিসে সংবাদ দেন। তখন ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে পর বাবা-ছেলের লাশ উদ্ধার করেন।
লিডার দেলোয়ার বলেন, ‘সকাল সাড়ে সাতটার দিকে সংবাদ পাই একজন ব্যক্তি সেফটিক ট্যাংকে পড়ে গেছেন। আমরা দ্রæত ঘটনাস্থলে এসে সেফটিক ট্যাংক থেকে পিতা ও পুত্রের লাশ উদ্ধার করি।’ সেফটিক ট্যাংকের গ্যাসে তাদের মৃত্যু হয়েছে বলে আমাদের অভিজ্ঞতা থেকে ধারনা করছি।
চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার বলেন সংবাদ পেয়ে দ্রæত ঘটনাস্থলে এসে লাশ দুটি হেফজতে নিয়ে সুরাহতল প্রতিবেদন করেছি। লাশ দুটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে ।
চৌগাছা থানার পরিদর্শক ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ময়না তদন্ত ছাড়া বলা যাচ্ছে না ঠিক কি কারনে তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *