Type to search

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে ক্লান্তিহীনভাবে প্রচারণায় এসএম ইয়াকুব আলী

মনিরামপুর

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে ক্লান্তিহীনভাবে প্রচারণায় এসএম ইয়াকুব আলী

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে ৮৯ যশোর-৫ মনিরামপুর আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সংগ্রামী সহ-সভাপতি, জননেতা জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী পথ সভা ও গণসংযোগ করেছেন।

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) মনিরামপুর উপজেলার ১২ নং শ্যামকুড় ইউনিয়নের সুন্দলপুর বাজারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে পথ সভা ও গণসংযোগ করেছেন।

গনসংযোগ কালে পথ সভায় তিনি বলেন, মনিরামপুরের গ্রামেগঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে এবং নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। মানুষ শান্তিতে থাকতে চায় উন্নয়ন চায়। শান্তি এবং উন্নয়নের জন্য জনগণ আবারও নৌকায় ভোট দেবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
গণসংযোগকালে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা সহসভাপতি মিকাইল হোসেন, সাবেক মনিরামপুর পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, ১৩নং কানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, কাজী টিটো,সাবেক সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ ও যশোর জেলা সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার ফোরাম, ১২ নং শ্যামকুড় ইউপি সদস্য ফজলুর রহমান ও রফিকুল ইসলাম বুলু,১২নং শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক আহাদুল করিম, জামাল হোসেন সাবেক যুগ্ম সম্পাদক মনিরামপুর উপজেলা ছাত্রলীগসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষক লীগ, যুব লীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *