Type to search

সভাপতি শফিকুল, সম্পাদক ফারুক মাস্টার চৌগাছার ধুলিয়ানী ইউনিয়ন আ. লীগের সম্মেলন

চৌগাছা

সভাপতি শফিকুল, সম্পাদক ফারুক মাস্টার চৌগাছার ধুলিয়ানী ইউনিয়ন আ. লীগের সম্মেলন

চৌগাছা(যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছার ধুলিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত ধুলিয়ানী সম্মেলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলন শেষে রাতে সর্বসম্মতিক্রমে আট সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী।
ধুলিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলামের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান।
যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ কবিরের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। সম্মেলন উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর কাউন্সিলর আতিয়ার রহমান ও আলতাফ হোসেন। বিশেষ বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তবিবর রহমান খান ও এসএম সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ ও হুমায়ূন কবীর সোহেল, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম মাস্টার, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম রেজা, ইউনিয়নে গত ইউপি নির্বাচনে নৌকার প্রাথী এসএম আব্দুস সবুর, চৌগাছা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান টিয়া, সাধারণ সম্পাদক দেওয়ান আনিছুর রহমান, নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মাহবুবুল আলম শাকিল, যুগ্ম আহবায়ক ইউপি সদস্য মনিরুজ্জামান মিলন, উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি রিপা খাতুন, ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সবাপতি তৌফিকুঝ্জামান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলন শেষে সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলামকে সভাপতি এবং ধুলিয়ানী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের মাস্টার ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক করে আট সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ফারুক আহমেদ কবীর, সহ-সভাপতি এসএম আব্দুস সবুর, যুগ্ম সম্পাদক সাবেক ইউপি সদস্য শাহিনুর রহমান খাঁ ও বিশ্বনাথ বসু, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য আব্দুর রশীদ এবং দপ্তর সম্পাদক আমিনুর রহমান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *